shono
Advertisement

কর্মী স্বাচ্ছন্দ্যে বাড়তি নজর, ডেলিভারি কর্মীদের জন্য দেশজুড়ে রেস্ট রুম খুলছে জোম্যাটো

পথেঘাটে ডেলিভারি কর্মীদের সমস্যায় না পড়তে দিতেই এই পদক্ষেপ ফুড ডেলিভারি সংস্থার।
Posted: 08:42 PM Feb 16, 2023Updated: 08:42 PM Feb 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরে বসে যখন তখন মুচমুচে খাবার খেতে ইচ্ছে করছে? ফুড ডেলিভারি প্ল্যাটফর্মগুলি নিশ্চিত ভাবেই সকলের কাছে এই সুযোগটা এনে দিয়েছে। রাতবিরেতে গ্রাহকদের রসনায় তৃপ্তি ঘটাতে প্রিয় খাবার এনে দোরগোড়ায় হাজির হয়ে যান ফুড ডেলিভারি বয়রা। কিন্তু এই কাজ করতে নানা প্রতিকূলতার মুখোমুখিও হতে হয় তাঁদের। নিজেদের কর্মীদের সুবিধার্থে এবার পদক্ষেপ করল জোম্যাটো (Zomato)।

Advertisement

জনপ্রিয় ফুড ডেলিভারি সংস্থাটি বিভিন্ন স্থানে রেস্ট রুমের ব্যবস্থা করা শুরু করেছে কর্মীদের জন্য। সংস্থার সিইও দীপিন্দর গোয়াল জানিয়েছেন, ইতিমধ্যেই এরকম দু’টি রেস্ট রুম খোলা হয়েছে গুরগাঁওয়ে। আগামিদিনে আরও বহু রেস্ট রুম খোলা হবে ডেলিভারি বয়দের জন্য। উদ্দেশ্য, যাতে রাস্তাঘাটে কোনও অস্বাচ্ছন্দ্যের মুখে না পড়তে হয় তাঁদের।

[আরও পড়ুন: হিন্ডেনবার্গ অস্বস্তি এড়াতে সংস্থার অন্দরেই তদন্ত করাচ্ছেন আদানি? মুখ খুললেন কর্ণধার]

কী থাকবে এই রেস্ট রুমে? জানা যাচ্ছে, এখানে মিলবে পরিশ্রুত পানীয় জল, ফোন চার্জিং স্টেশন, শৌচাগার, হাই স্পিড ইন্টারনেট, ফার্স্ট এড ও ২৪x৭ হেল্প ডেস্ক। এই রেস্ট রুম খোলার প্রকল্পকে বলা হচ্ছে ‘দ্য শেল্টার প্রোজেক্ট’। এই প্রোজেক্টের অংশ হিসেবে আপাতত কতগুলি রেস্ট রুম খোলা হবে তা অবশ্য পরিষ্কার করে জানানো হয়নি। স্বাভাবিক ভাবেই এমন এক প্রচেষ্টা মন জিতে নিয়েছে সকলের। পথেঘাটে ট্র্যাফিক সমস্যা থেকে হাজারো ঝক্কি মাসলে গ্রাহকদের কাছে খাবার পৌঁছে দেন ডেলিভারি বয়রা। এবার তাঁদের জন্য রেস্ট রুম খোলার পদক্ষেপ করে কার্যতই তাঁদের পাশে দাঁড়াল জোম্যাটো।

[আরও পড়ুন: লাগাতার বিয়ের জন্য চাপ, রাগে প্রেমিকাকে খুন করে দেহ লোপাট প্রেমিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement