shono
Advertisement

১০০ দিনে কোনও বিকাশ নেই! মোদি সরকারকে কটাক্ষ রাহুল গান্ধীর

রবিবার ১০০ দিন পূর্ণ করেছে মোদি সরকার ২.০। The post ১০০ দিনে কোনও বিকাশ নেই! মোদি সরকারকে কটাক্ষ রাহুল গান্ধীর appeared first on Sangbad Pratidin.
Posted: 07:27 PM Sep 08, 2019Updated: 07:27 PM Sep 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০০ দিন, কোনও বিকাশ নেই! দ্বিতীয় মোদি সরকারের ১০০ দিন পূর্তিতে এইভাবেই কটাক্ষ করলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। রবিবার টুইট করে কটাক্ষ করেন রাহুল।

Advertisement

[আরও পড়ুন: ‘১০০ দিনে যা হয়েছে তা ৭০ বছরে হয়নি’, বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি]

বস্তুত, রবিবার ১০০ দিন পূর্ণ করেছে মোদি সরকার ২.০। সকাল থেকেই বিজেপির সোশ্যাল সাইটে ফলাও করে ১০০ দিনের বিভিন্ন দৃষ্টান্তমূলক কাজের খতিয়ান তুলে ধরা হচ্ছে। কাশ্মীরে ৩৭০ ও ৩৫এ ধারা বিলোপ করে দুটি কেন্দ্রশাসিত অঞ্চল গঠন করা, তাৎক্ষণিক তিল তালাক বিরোধী বিল পাশ, ইউএপিএ আইনের সংশোধন-সহ একাধিক দৃষ্টান্তমূলক কাজ দিনভর প্রচার করছে বিজেপি।

এমনকী হরিয়ানাতে গিয়েও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, গত ১০০ দিনে সরকার যা করেছে তা ৭০ বছরে হয়নি। কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরও সাংবাদিক সম্মেলন করে ১০০ দিনের খতিয়ান পেশ করে সরকারের সাফল্যের কথা জানিয়েছেন। কিন্তু কংগ্রেসের তরফে কটাক্ষ করা হয়েছে দ্বিতীয় মোদি সরকারের কাজের।

[আরও পড়ুন: ‘৩৭১ ধারায় হাত দেবে না বিজেপি’, NRC পরবর্তী অসম সফরে বার্তা অমিতের]

রাহুল গান্ধী এদিন টুইট করেন, এই একশো দিনে গণতন্ত্রকে ধ্বংস করা হয়েছে। কৃষকদের শ্বাসরোধ করা হচ্ছে। বিধ্বস্ত অর্থনীতিকে তুলে ধরতে যে উদ্যোগে প্রয়োজন, তার কোনও পরিকল্পনা নেই। সংবাদমাধ্যমকেও তুলোধোনা করেন রাহুল গান্ধী।

 

The post ১০০ দিনে কোনও বিকাশ নেই! মোদি সরকারকে কটাক্ষ রাহুল গান্ধীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement