shono
Advertisement

বোমা বাঁধার সময় বিস্ফোরণে জখম ৪ দুষ্কৃতী, চাঞ্চল্য দেগঙ্গায়

ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে প্রচুর বোমা তৈরির সামগ্রী। The post বোমা বাঁধার সময় বিস্ফোরণে জখম ৪ দুষ্কৃতী, চাঞ্চল্য দেগঙ্গায় appeared first on Sangbad Pratidin.
Posted: 12:36 PM Jun 09, 2020Updated: 12:36 PM Jun 09, 2020

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: বোমা বাঁধার সময় বিস্ফোরণে জখম ৪। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার বেড়াচাঁপা আকুঞ্জি পাড়া এলাকায়। ঘটনাস্থল থেকেই রক্তাক্ত অবস্থায় আটক করা হয়েছে এক দুষ্কৃতীকে। বাজেয়াপ্ত করা হয়েছে বোমা তৈরির সামগ্রী।

Advertisement

জানা গিয়েছে, এদিন দেগঙ্গার বেড়াচাঁপা আকুঞ্জি পাড়া এলাকায় বোমা বাঁধছিল ৪ দুষ্কৃতী। আচমকাই বিকট শব্দে ফেটে যায় বোমা। তীব্রতায় গুরুতর জখম হয় ৪ জনই। শব্দে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়রা। দেগঙ্গা থানার আইসির নেতৃত্বে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। জখম অবস্থাতেই ৩ দুষ্কৃতী এলাকা থেকে চম্পট দিতে সক্ষম হলেও পুলিশের হাতে ধরা পড়ে যায় একজন। পুলিশের তরফেই তাকে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে পাঠানো হয়েছে বারাসত হাসপাতালে।

[আরও পড়ুন: পেটের টান, করোনাকে ‘কবর’ দিয়ে কাজে ফিরলেন দক্ষিণ ২৪ পরগনার আদিবাসী মহিলারা]

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বোমা তৈরির সরঞ্জাম, একটি মোবাইল ও মোটরসাইকেল। কিন্তু কী কারণে বোমা বাঁধছিল তারা? ঘটনার সঙ্গে আর কার যোগ রয়েছে? এহেন একাধিক প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে, আসন্ন নির্বাচনকে লক্ষ্য করেই শুরু হয়েছিল বোমা তৈরি ও মজুতের প্রক্রিয়া চলছিল এলাকায়।

[আরও পড়ুন: পেটের টান, করোনাকে ‘কবর’ দিয়ে কাজে ফিরলেন দক্ষিণ ২৪ পরগনার আদিবাসী মহিলারা]

The post বোমা বাঁধার সময় বিস্ফোরণে জখম ৪ দুষ্কৃতী, চাঞ্চল্য দেগঙ্গায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement