shono
Advertisement

সন্তানকে স্তন্যপান করানোর সময়েই জোর করে গাড়ি তুলে নিয়ে গেল পুলিশ

বিতর্কে মুম্বই পুলিশ। দেখুন ভিডিও। The post সন্তানকে স্তন্যপান করানোর সময়েই জোর করে গাড়ি তুলে নিয়ে গেল পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:42 AM Nov 12, 2017Updated: 05:48 PM Sep 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণত ভাল কাজের জন্যই খবরের শিরোনামে উঠে আসেন তাঁরা। কখনও বিপদে পড়া মানুষকে সাহায্য তো কখনও অভিযোগ জানাতে আসা ব্যক্তিকে নিয়ে থানায় জন্মদিন পালন। এই সমস্ত কাজের জন্য সুনাম রয়েছে মুম্বই পুলিশের। কিন্তু এবার বিতর্কে জড়াল তাদের নাম। সাত মাসের শিশু-সহ এক মহিলাকে হেনস্তার অভিযোগ উঠল মুম্বই পুলিশের এক ট্রাফিক কনস্টেবলের বিরুদ্ধে। অভিযোগ, নিজের সন্তানকে গাড়ির পিছনের সিটে বসে স্তন্যপান করাচ্ছিলেন এক মহিলা। সেই সময়ই বেআইনি পার্কিংয়ের দোহাই দিয়ে ওই গাড়ি তুলে নিয়ে যায় শশাঙ্ক রানে নামে ওই আধিকারিক। এমনকী অভিযোগকারিণী জ্যোতি মালে বারংবার বলা সত্বেও শোনেননি কথা। ইতিমধ্যে ঘটনার ভিডিও প্রকাশ্যে আসায় ছড়িয়েছে চাঞ্চল্য। মুহূর্তের মধ্যে ভাইরালও হয়ে যায় সেটি।

Advertisement

[ব্যায়াম নয়, ‘ফিট’ থাকতে মহিলাদের গেরস্থালি কাজের দাওয়াই]

জানা গিয়েছে, গত শুক্রবার মালাড-এ এই ঘটনাটি ঘটেছে। আরও দু’টি গাড়ির পাশেই মহিলার গাড়িটি দাঁড়িয়ে ছিল। কিন্তু কোনও কথা না বলে আচমকা ওই মহিলার গাড়িটি তুলে নিয়ে যাওয়ার নির্দেশ দেন শশাঙ্ক রানে। অভিযোগ করেন গাড়িটি ভুল জায়গায় পার্কিং করা হয়েছে। ওই মহিলা তখন প্রেসক্রিপশন দেখিয়ে নিজের শরীর খারাপের কথা জানালেও শোনেননি তিনি। এমনকী গাড়ি থেকে নামার সুযোগই দেননি। সাত মাসের সন্তানকে স্তন্যপান করানোর মধ্যেই টোয়িং ভ্যানের সাহায্যে সেটি তুলে নিয়ে যান ওই আধিকারিক। মহিলা নামার আবেদন জানালেও তাতে কর্ণপাত করেননি। পথচলতি অন্যান্য মানুষরাও পুলিশকে বারণ করেছিলেন। বলেছিলেন ক্ষতি হতে পারে ওই শিশু এবং তার মায়ের। কিন্তু শোনেননি ওই আধিকারিক। নিজের সিদ্ধান্তেই অটল থেকেছেন। ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Car was towed by Traffic Police while the women with her 7 years old baby was sitting in the car.
(Her FB Live)
Yesterday at SV Rd, Malad.@MumbaiPolice plz look into the matter.@PreetiSMenon @aartic02 @neo_pac @tarsemkpahi @Georgekurian4K @RidlrMUM @smart_mumbaikar pic.twitter.com/ZVPtSYYFdM

— Muzzammil Hamidani (@MuzzammilAap) 11 November 2017

এরপরেই নড়েচড়ে বসে প্রশাসন। ঘটনার কথা জানতে পেরে তদন্তের নির্দেশ দিয়েছেন মুম্বইয়ের যুগ্ম পুলিশ কমিশনার(ট্রাফিক) অমিতেষ কুমার। যত দ্রুত সম্ভব এই সংক্রান্ত রিপোর্ট জমা দেওয়া হবে বলেও জানিয়েছেন।

[OMG! বান্ধবীকে প্রেমের প্রস্তাব দিতে ২৫টি iPhone X উপহার যুবকের!]

The post সন্তানকে স্তন্যপান করানোর সময়েই জোর করে গাড়ি তুলে নিয়ে গেল পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার