shono
Advertisement

চলন্ত ট্রেনের কাপলিং খুলে আলাদা বগি, বরাতজোরে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা

দীর্ঘক্ষণের জন্য থমকে যায় ট্রেন।
Posted: 04:12 PM Jul 10, 2023Updated: 04:12 PM Jul 10, 2023

শান্তনু কর,জলপাইগুড়ি: আচমকা ট্রেনের কাপলিং খুলে আলাদা হয়ে গেল একাধিক কামরা। তবে কোনওক্রমে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ধুপগুড়ি-গুয়াহাটিগামী মালগাড়ি। দীর্ঘক্ষণের জন্য থমকে গেল ট্রেন। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য এলাকায়।

Advertisement

কিছুদিন আগেই করমণ্ডল দুর্ঘটনা ঘটেছে। প্রাণ গিয়েছে বহু যাত্রীর। সেই স্মৃতি এখনও টাকটা। এই পরিস্থিতিতে ফের দুর্ঘটনা। এবার কাপলিং খুলে আলাদা হয়ে গেল চলন্ত মালগাড়ির একাধিক কামরা। জানা গিয়েছে, মালগাড়িটি ধুপগুড়ি থেকে গুয়াহাটি যাচ্ছিল। খোলাইগ্রাম স্টেশনের কাছে ঘটে বিপত্তি। আচমকা বিকট শব্দ। কাপলিং খুলে আলাদা হয়ে যায় গার্ডের কামরা সহ-১০ টি কামরা। দাঁড়িয়ে পড়ে ট্রেন। খবর পেয়ে সঙ্গে সঙ্গে রেলের আধিকারিকরা ঘটনাস্থলে যান। শুরু হয় মেরামতির কাজ। প্রায় ৪০ মিনিট ধরে দাঁড়িয়ে থাকে ট্রেনটি। এরপর রেলের তাৎপরতায় বগিগুলিকে পুনরায় জুড়ে লাইন ক্লিয়ার করা হয়। তবে কী কারণে এই ঘটনা তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: মায়ের ভোট দিলেন ছেলে! জানেনই না প্রিসাইডিং অফিসার, বিতর্ক কাঁকসার বুথে]

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আচমকা তাঁরা বিকট শব্দ শুনতে পান। তবে প্রথমে বুঝতে পারেননি কী ঘটেছে। এরপর দেখতে পান, মালগাড়ির কামরা আলাদা হয়ে গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই খানিকটা আতঙ্কে এলাকার বাসিন্দারা।

[আরও পড়ুন: পুনর্নির্বাচনে গঙ্গারামপুরে বিক্ষোভের মুখে সুকান্ত, প্রতিবাদে রাস্তায় বসে ধরনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার