shono
Advertisement

মা হতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ভারতী সিং, পোস্ট করলেন মজার ভিডিও

গত বছর মাদক কাণ্ডে নাম জড়িয়েছিল, এবছর দিলেন সুখবর।
Posted: 01:02 PM Dec 11, 2021Updated: 01:59 PM Dec 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর নভেম্বর মাসে মাদক কাণ্ডে নাম জড়ানোয় চরম বিপাকে পড়েছিলেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে নিজের কমেডি সত্তা দিয়ে ফের দর্শকদের মন জয় করেছেন তিনি। আর এবার অনুরাগীদের দিলেন সুখবর। শীঘ্রই মা হতে চলেছেন, জানিয়ে দিলেন ভারতী সিং (Bharti Singh)। ইনস্টাগ্রামে মজার একটি ভিডিও-ও পোস্ট করলেন।

Advertisement

ফাইল ছবি

২০১৭ সালের ডিসেম্বরে গোয়ায় প্রযোজক হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভারতী। তারপর থেকেই নানা রিয়ালিটি শো একসঙ্গে সঞ্চালনা করেছেন স্বামী-স্ত্রী। তাঁদের হাস্যরসে ঠোঁটের কোণে হাসি ফুটেছে দর্শকদের। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, অন্তঃসত্ত্বা হয়েছেন জেনে আনন্দে নেচে উঠেছেন ভারতী। জড়িয়ে ধরেন স্বামীকেও। লিখেছেন, “আমি মা হতে চলেছি।” উচ্ছ্বসিত হর্ষও নিজের ইউটিউব চ্যানেলে জানান, এটাই ছিল তাঁদের তরফে সবচেয়ে বড় সারপ্রাইজ। তারকা জুটি জানিয়েছেন, আগামী বছরের এপ্রিল কিংবা মে মাসেই নাকি ভারতী ও হর্ষের সংসারে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে।

[আরও পড়ুন: প্রতারণার মামলায় নাম জড়াল সৃজিতপত্নী মিথিলার, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?]

কিন্তু গত বছর অনুরাগীদের অবাক করেই মাদক কাণ্ডে নাম জড়ায় ভারতী ও তাঁর স্বামীর। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে মাদকযোগে উঠে এসেছিল একঝাঁক সেলিব্রিটির নাম। ন্যাশনাল কন্ট্রোল ব্যুরোর (NCB) জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং, সারা আলি খান, অর্জুন রাজপালের মতো অভিনেতা অভিনেত্রীদেরও। এরপরই ভারতী ও হর্ষের (Haarsh Limbachiyaa) বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা সেবনের কথা স্বীকার করতেই গ্রেপ্তার করা হয়েছিল দু’জনকে। তবে সেসব এখন অতীত। আবারও লাইমলাইটে দুই তারকা। ভারতীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ফলোয়াররা।

[আরও পড়ুন: Chandigarh Kare Aashiqui Review: ফের আয়ুষ্মানের ছবিতে সামাজিক সমস্যা, মন কাড়তে পারল ‘চণ্ডীগড় করে আশিকি’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement