shono
Advertisement

সলমনের পর প্রকাশ্যে ক্যাটরিনার ‘ভারত’লুক, মিলল চরিত্রের আভাস

দেখুন আর কী চমক থাকছে ছবিতে। The post সলমনের পর প্রকাশ্যে ক্যাটরিনার ‘ভারত’ লুক, মিলল চরিত্রের আভাস appeared first on Sangbad Pratidin.
Posted: 04:30 PM Apr 17, 2019Updated: 04:30 PM Apr 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়লা বৈশাখ প্রথম ‘ভারত’-এর পোস্টারে সলমনের লুক মুক্তি পাওয়ার পর, প্রকাশ্যে এসেছিল অভিনেতার আরেক লুক। আর বুধবার সলমন খান প্রকাশ্যে আনলেন বহু প্রতীক্ষিত সেই ছবির তৃতীয় পোস্টার। পরিচয় করিয়ে দিলেন তাঁর অভিনেত্রীর সঙ্গে। পোস্টারে অবশ্য ক্যাটরিনার সঙ্গে ঝলক মিলেছে সলমনেরও। ১৯৭০ সালের প্রেক্ষাপটে এক দেশপ্রেমের গল্প দেখানো হবে এই ছবিতে। সেই সময়ের প্রেক্ষাপটে সলমনের লুক কেমন হবে ছবিতে সেই ঝলকই মিলল এই পোস্টারে। সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনাকে দেখা গেল এক অন্যরকম লুকে।

Advertisement

[আরও পড়ুন:   রিয়েল লাইফে সাত পাকে বাঁধা পড়ছে টলিউডের জনপ্রিয় জুটি]

দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার’-এর অবলম্বনে তৈরি হয়েছে আলি আব্বাস জাফরের ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবনের মধ্যে দিয়ে তুলে ধরা হবে ১৯৫০ সাল থেকে বর্তমান পর্যন্ত ইতিহাস। ছবির মূল চরিত্রের জীবনের ভিন্ন সময়ের সঙ্গে তাঁর দেশের পরিস্থিতি, এই গোটা কাহিনিটিকে ছবিতে তুলে ধরতে গিয়ে সলমনকে ভিন্ন লুকে দেখা যাবে ‘ভারত’-এ। সদ্য মুক্তি পাওয়া পোস্টারে সলমনকে দেখা গেল খনির শ্রমিক হিসেবে। আর ক্যাট সুন্দরীকে দেখে মনে হচ্ছে তিনি এখানে খনির উচ্চপদস্থ এক কর্মীর চরিত্রে রয়েছেন। বুধবার সলমন খোদ এই পোস্টার শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে রয়েছে অভিনবত্বের ছোঁয়া। “এবং তারপর আমার জীবন এলেন ম্যাডাম স্যার…”- ক্যাপশনে এমনটা লিখেই তিনি ইঙ্গিত দিয়েছেন তাঁর আর ক্যাটরিনার চরিত্রের। সলমনের সঙ্গে ক্যাটরিনার ‘ভারত’ লুক, নতুন এই পোস্টার যে ভক্তদের জন্য দ্বিগুণ বোনাস, তা বলাই বাহুল্য!

তবে শেষ কিন্তু এখানেই নয়, ‘ভারত’ নিয়ে ভাইজান নাকি দিতে চলেছেন আরও নয়া চমক। কী? সেটা বলবে সময়েই। প্রথম পোস্টারের পর তৃতীয় এই পোস্টারে উন্মাদনার পারদ যে আরও একধাপ চড়ে গিয়েছে, তা বলাই বাহুল্য। সলমন-ক্যাটরিনা ছাড়াও ‘ভারত’-এ রয়েছেন জ্যাকি শ্রফ, দিশা পাটানি ও নোরা ফতেহি। ট্রেলার মুক্তি পাচ্ছে এপ্রিলের ২৪ তারিখে। ছবির শুটিং হয়েছে মালতা, পাঞ্জাব, দিল্লি এবং মুম্বইয়ে।

[আরও পড়ুন:  প্রথম পোস্টারেই কমেডির ছোঁয়া, ‘বিবাহ অভিযান’ ঘিরে চড়ছে পারদ]

প্রথমটায় দীর্ঘ ৬০ বছরের ইতিহাস ফ্রেমবন্দি করতে ৩ ঘণ্টার ছবি বানানোর পরিকল্পনা ছিল পরিচালক আলি আব্বাস জাফরের। তবে, কাটছাঁট করে সিনেমাটি হবে আড়াই ঘণ্টার, এমনটাই জানা গিয়েছে। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবি মুক্তি পাচ্ছে চলতি বছর ইদের সময়, জুনের ৫ তারিখে।

The post সলমনের পর প্রকাশ্যে ক্যাটরিনার ‘ভারত’ লুক, মিলল চরিত্রের আভাস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement