shono
Advertisement

জারি গ্রেপ্তারি পরোয়ানা, বিপাকে বিগ বস-এর এই প্রতিযোগী

ঘরের অন্দর থেকে গ্রেপ্তারের নির্দেশ আদালতের। The post জারি গ্রেপ্তারি পরোয়ানা, বিপাকে বিগ বস-এর এই প্রতিযোগী appeared first on Sangbad Pratidin.
Posted: 01:46 PM Dec 16, 2017Updated: 02:03 PM Sep 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ মানেই বিতর্কের আঁতুরঘর। ঘরের অন্দরে এমন কেউ নেই যিনি খবরের শিরোনামে উঠে আসেননি। এই তালিকায় আরশি খানের নাম একটু উপরের সারিতেই থাকবে। ঘরের অন্দরে তাঁর পোশাক নিয়ে চর্চা কম হয়নি। মুখের ভাষা নিয়েও অভিযোগ রয়েছে অন্যান্যদের। তবে এর সৌজন্যেই জনপ্রিয়তা পেয়েছেন আরশি। এখনও নিজের জোরেই টিকে রয়েছেন ‘বিগ বস’-এর অন্দরমহলে। তবে কতদিন তা করতে পারবেন তা নিয়ে বেশ সন্দেহ রয়েছে। কারণ সলমনের খানের অসন্তোষ নয় বরং জলন্ধর ম্যাজিস্ট্রেট কোর্টের নির্দেশে জারি হওয়া গ্রেপ্তারি পরোয়ানা।

Advertisement

[সেঞ্চুরি হাঁকিয়ে সিনেমার মক্কায় সেলিব্রেশনে ‘সহজ পাঠের গপ্পো’]

সোমবারই এই গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে ‘বিগ বস’-এর প্রতিযোগীর বিরুদ্ধে। মামলাটি হয়েছিল প্রায় তিন মাস আগে। আরশির বিরুদ্ধে দুই সম্প্রদায়ের মধ্যে সম্পর্কের অবনতিতে উসকানি দেওয়ার অভিযোগ উঠেছিল। কী এমন করেছিলেন ছোটপর্দার তারকা? নিজের সারা গায়ে ভারত-পাকিস্তান দুই দেশের পতাকা একসঙ্গে এঁকেছিলেন তিনি। সে ছবি ছড়িয়ে পড়তেই বিক্ষোভের সৃষ্টি হয়। মামলা দায়ের হয় আরশির বিরুদ্ধে। বেশ কয়েকবার আরশিকে সমন পাঠিয়েছে আদালত। তা না মানায় এর আগেও একবার গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল। কিন্তু তাতে গ্রাহ্য না করেই ‘বিগ বস’-এ চলে যান আরশি। এই দ্বিতীয়বার তাঁর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। বিগ বস হাউসের অন্দরে গিয়ে তাঁকে গ্রেপ্তার করার নির্দেশ দিয়েছে আদালত।

[‘রক্তের দাগ’ নিয়ে নেটদুনিয়ায় ফিরছে ব্যোমকেশ]

গ্রেপ্তারি পরোয়ানার কথা স্বীকার করে নিয়েছেন আরশির পাবলিসিস্ট ফ্লিন রেমেডিওজ। এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি জানান, গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে একথা সত্যি। তবে আইনজীবীর সঙ্গে এ নিয়ে কথা বলা হয়ে গিয়েছে। আর আপাতত এই পরোয়ানা স্থগিত রাখা সম্ভব হয়েছে। জানুয়ারি মাসের ১৫ তারিখ পর্যন্ত স্টে অর্ডার মিলেছে। তারপর কী হবে? তা তো সময়ই বলবে।

.@BeingSalmanKhan hue Arshi Khan se naraaz! Find out why, tonight at 9 PM on #WeekendKaVaar. #BBSneakPeek pic.twitter.com/7cOtPUg3sI

— COLORS (@ColorsTV) December 16, 2017

[বায়োপিকের ভিড়ে এবার নওয়াজ, ফুটিয়ে তুলবেন বাল ঠাকরের চরিত্র!]

The post জারি গ্রেপ্তারি পরোয়ানা, বিপাকে বিগ বস-এর এই প্রতিযোগী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement