shono
Advertisement

অর্থ দপ্তরের পাশাপাশি প্রতিরক্ষাও সামলাবেন অরুণ জেটলি

প্রধানমন্ত্রী মোদির পরামর্শেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। The post অর্থ দপ্তরের পাশাপাশি প্রতিরক্ষাও সামলাবেন অরুণ জেটলি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:35 PM Mar 13, 2017Updated: 12:41 PM Mar 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় পদত্যাগপত্র গ্রহণ করে নিয়েছেন। মনোহর পারিকরের গোয়ার মসনদে বসা এখন শুধু সময়ের অপেক্ষা। এর মধ্যেই দায়িত্ব বাড়ল কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির। অর্থমন্ত্রকের পাশাপাশি এবার প্রতিরক্ষামন্ত্রকের দায়িত্বও সামলাবেন তিনি।

Advertisement

লোকাল ট্রেনে গেয়ে-বাজিয়ে মাতালেন প্রৌঢ়, ভাইরাল ভিডিও

রইসিনা হিলস থেকেই এই বিবৃতি দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরামর্শেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। এর আগেও প্রতিরক্ষা মন্ত্রকের দায়িত্ব সামলেছেন জেটলি। ২০১৪ সালে বিজেপি ক্ষমতায় আসার পর থেকে বেশ কিছুদিন এই দুই মন্ত্রকের দায়িত্বে ছিলেন তিনি। সে বছরই নভেম্বর মাসে প্রতিরক্ষা মন্ত্রকের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয় তাঁকে। তাঁর স্থানেই দায়িত্ব নেন পারিকর।

লাগাতার হামলার প্রতিবাদে ভারত-পাকিস্তান রুট বন্ধ করল স্বরাষ্ট্রমন্ত্রক

গোয়া ফরোয়ার্ড পার্টি, মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির মতো দলের সমর্থনে ৪০ আসন সম্বলিত গোয়া বিধানসভায় আসন সংখ্যা বাড়িয়েছে বিজেপি। ১৩টি আসনের পরিবর্তে এখন বিধানসভায় ভারতীয় জনতা পার্টির পক্ষে রয়েছে ২১টি আসন। সেই সুবাদেই সরকার গড়ার ডাক পেয়েছে বিজেপি। আর মঙ্গলবার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন পারিকর। তাই এখন রইসিনা হিলসের দুই প্রান্তের দপ্তর সামলাবেন অরুণ জেটলিই।

সবচেয়ে বেশি প্রতারিত হয়েছে এই ব্যাঙ্ক, জানাল আরবিআই

The post অর্থ দপ্তরের পাশাপাশি প্রতিরক্ষাও সামলাবেন অরুণ জেটলি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement