shono
Advertisement

নায়িকার চরিত্রের লোভ দেখিয়ে ধর্ষণ, ধৃত জনপ্রিয় এই বাংলাদেশি অভিনেতা

অভিনেতাকে জেরা করছে পুলিশ। The post নায়িকার চরিত্রের লোভ দেখিয়ে ধর্ষণ, ধৃত জনপ্রিয় এই বাংলাদেশি অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:52 PM Jun 17, 2017Updated: 11:06 AM Jun 17, 2017

সুকুমার সরকার, ঢাকা: তাঁরা পাবলিক ফিগার। সমাজে তাঁদের অন্যরকম মর্যাদা রয়েছে। অনেকে তাঁদের রোল মডেলের আসনেও বসিয়ে থাকেন। কিন্তু তেমনই কোনও জনপ্রিয় সেলিব্রিটি যখন ধর্ষণের দায়ে অভিযুক্ত হন, তখন লজ্জায় মাথা নত হয় গোটা সমাজের। বাংলাদেশের অভিনেতা তনভির তনু এভাবেই সমাজের মাথা নত করলেন।

Advertisement

[মহিলা সহকর্মীর পোশাক বদলের দৃশ্য ভিডিও করে গ্রেপ্তার চিকিৎসক]

বাংলাদেশের রাজধানী ঢাকার রূপনগরে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিনেতা তনভিরকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে রূপনগর আবাসিক এলাকার বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এর আগে গতকাল সকালে রূপনগর থানায় তনুর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ওই যুবতী। ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘গুণ্ডা’, ‘খাস জমিন’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তনভির।

[ফের উত্তপ্ত পাহাড়, মোর্চা-পুলিশ সংঘর্ষে রণক্ষেত্র সিংমারি]

পুলিশকে ২৫ বছর বয়সি নির্যাতিতা জানিয়েছেন, তাঁর সঙ্গে ফেসবুকে পরিচয় হয়েছিল তনভির তনুর। ধীরে ধীরে আলাপ জমে ওঠে। এরপর তাঁকে মালয়েশিয়া পাঠানোর প্রলোভন দেখান অভিনেতা। বলেন, তাঁকে অভিনেত্রী হয়ে উঠতে সবরকম সাহায্য করবেন। গত ৬ মে দেখা করার কথা বলে যুবতীকে নিজের বাড়িতে ডেকে নেন তিনি। অভিনেতার দেখা পেতে প্রস্তাবে রাজিও হয়ে যান যুবতী। কিন্তু কে জানত, সেই সাক্ষাতের পরিণতি এমন ভয়ঙ্কর হবে। অভিযোগ, ফাঁকা বাড়িতে যুবতীর অসহায়তার সুযোগ নিয়ে তাঁকে ধর্ষণ করেন তনু। অভিনেতাকে জেরা করছে পুলিশ। যদিও অভিনেতার তরফে এই ঘটনার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ঢাকা চলচিত্র জগতে।

[নারী-পুরুষ কিংবা শিয়া-সুন্নি, এই মসজিদে একসঙ্গে নমাজ পড়বেন সকলে]

The post নায়িকার চরিত্রের লোভ দেখিয়ে ধর্ষণ, ধৃত জনপ্রিয় এই বাংলাদেশি অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement