shono
Advertisement

টিকা নিয়েও করোনা আক্রান্ত বারাক ওবামা, দ্রুত আরোগ্য কামনা প্রধানমন্ত্রী মোদির

টুইটার হ্যান্ডেলে অসুস্থতার কথা জানান আমেরিকার প্রথম কৃষ্ণাঙ্গ প্রেসিডেন্ট।
Posted: 09:56 AM Mar 14, 2022Updated: 10:57 AM Mar 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা (Barack Obama)। সোমবার নিজের টুইটার হ্যান্ডেলে অসুস্থতার কথা জানান আমেরিকার প্রথম কৃষ্ণাঙ্গ প্রেসিডেন্ট। তাঁর দ্রুত আরোগ্য কামনায় টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Advertisement

[আরও পড়ুন: ‘এবার ন্যাটো ভূখণ্ডে আছড়ে পড়বে রুশ মিসাইল’, ‘নো ফ্লাই জোনে’র দাবিতে কাতর আরজি জেলেনস্কির]

এদিন নিজের টুইটার হ্যান্ডেলে ওবামা লেখেন, “আমি করোনা পজিটিভ। কয়েকদিন ধরে আমার খুসখুসে কাশি ছিল। তারপরই পরীক্ষায় করোনা সংক্রমণ ধরা পড়ে। তবে আমি এখন ভাল বোধ করছি।”

মার্কিন নাগরিকদের করোনা ভাইরাসের টিকা নিতে উৎসাহিত করে তিনি লেখেন, “মিশেল ও আমি টিকা নিয়েছি। বুস্টার ডোজও নিয়েছে। আপনি যদি ইতিমধ্যে টিকা না নিয়ে থাকেন, তবে আপনাকে টিকা নেওয়ার কথা স্মরণ করিয়ে দিচ্ছি এবং টিকা নিতে উৎসাহিতও করছি। এমনকি সংক্রমণ যদি কমেও যায় তবুও টিকা নিন।” টুইটে ওবামা জানান, আমেরিকার প্রাক্তন ফার্স্ট লেডি মিশেল ওবামাও করোনার পরীক্ষা করিয়েছিলেন। তবে তার ফলাফল নেগেটিভ এসেছে।

এদিকে, বারাক ওবামার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিজের টুইটার হ্যান্ডেলে নমো লেখেন, “আমি বারাক ওবামার দ্রুত আরোগ্য কামনা করছি। তাঁর পরিবারের সুস্বাস্থ্য কামনা করছি।”

[আরও পড়ুন: নিষেধাজ্ঞা এড়াতে রাশিয়াকে সাহায্য করলে ফল ভুগতে হবে, চিনকে কড়া হুঁশিয়ারি আমেরিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement