shono
Advertisement

WB Panchayat Poll 2023: ভোটে জিতে বাজি ফাটাচ্ছিলেন মালদহের তৃণমূল প্রার্থী, প্রতিবাদ করায় পিটিয়ে ‘খুন’

নিহত কংগ্রেস কর্মী বলে পরিচিত, আহত আরও ৫।
Posted: 02:47 PM Jul 12, 2023Updated: 04:37 PM Jul 12, 2023

বাবুল হক, মালদহ: পঞ্চায়েত ভোট (WB Panchayat Poll 2023) পরবর্তী মালদহে ফের রাজনৈতিক প্রতিহিংসা। এবার বলি এক কংগ্রেস কর্মী। তাঁকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল তৃণমূল (TMC) প্রার্থী, তাঁর স্বামী-সহ  দলবলের বিরুদ্ধে। ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ কংগ্রেস (Congress) কর্মী। আহতরা চিকিৎসাধীন হাসপাতালে।

Advertisement

মঙ্গলবার রাতে মালদহের (Maldah) জেলার রতুয়া থানার ভাদো গ্রাম পঞ্চায়েতের রামপুর এলাকায় ঘটনাটি ঘটেছে বলে খবর। মৃত কংগ্রেস কর্মীর নাম ফটিকুল হক, বয়স ২৪ বছর। আহতদের মধ্যে একজনের নাম হবিবুর রহমান। অভিযোগের তির ভাদো গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রার্থী রোজিনা বিবি, তাঁর স্বামী তোফাজুল হক-সহ দলবলের বিরুদ্ধে।

[আরও পড়ুন: পাখির চোখ উত্তরবঙ্গ! রাজ্যসভায় বিজেপির ‘অস্ত্র’ এবার কোচবিহারের অনন্ত মহারাজই]

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ভাদো গ্রাম পঞ্চায়েতে নির্বাচনে জয়ী হন তৃণমূল (TMC) প্রার্থী রোজিনা বিবি। আর জয়ের পরেই এলাকায় বেরিয়েছিল বিজয় মিছিল। সেই মিছিলেই ফটিকুল হকের বাড়ির সামনে বাজি ফাটাচ্ছিল রোজিনা বিবির স্বামী ও তার দলের কর্মীরা। তার প্রতিবাদ করেছিলেন ফটিকুল। অভিযোগ, সেই সময় তাঁকে বেধড়ক মারধর (Lynching) করা হয়। পাশাপাশি তাঁর মাথায় বাঁশের আঘাতও করা হয় বলে অভিযোগ। তাঁকে বাঁচাতে আসেন ফটিকুলের মামা হবিবুর রহমান-সহ পরিবারের সদস্যরা। তাঁদেরকেও প্রচণ্ড মারধর করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: বিধানসভার ১৯৫৬ অতীত, পঞ্চায়েতে নন্দীগ্রামে তৃণমূলের লিড ১০ হাজার ৪৫৭]

তড়িঘড়ি আহতদের উদ্ধার করে রাতেই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে ফটিকুল ও তাঁর মামা হবিবুরকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসা চলাকালীন বুধবার সকালে মৃত্যু হয় ফটিকুল হকের। এই বিষয়ে রতুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। ঘটনা তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার