shono
Advertisement

টলিউড তারকাদের উপস্থিতিতে অনির্বাণ-মধুরিমার রিসেপশন, দেখুন ছবি

বৃহস্পতিবারই বিয়ে সারেন টলিউড তারকা।
Posted: 11:02 PM Nov 27, 2020Updated: 11:08 PM Nov 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরোয়া অনুষ্ঠানেই বিয়ে সেরে ফেললেন টলিউডের হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর (Madhurima Goswami) সঙ্গে সারলেন মালাবদল পর্ব। বিয়ের দিন লাল রঙের পাঞ্জাবি পরেছিলেন অনির্বাণ। মধুরিমাও সেজেছিলেন লাল শাড়ি। শুক্রবার রিসেপশনের সাজে ছিল সিলভারের ছোঁয়া। হলুদ ব্লাউজ আর ধূসর রঙের শাড়ির সঙ্গে মধুরিমার সিলভার সাজ বেশ মানানসই। অনির্বাণকে দেখা গেল তসর রঙের পাঞ্জাবির সঙ্গে নীল উত্তরীয়। দারুণ নজর কাড়লেন নবদম্পতি।

Advertisement

এদিন টলিউডে হাতে গোনা কয়েকজন তারকা ও ঘনিষ্ঠ বন্ধুরাই ছিলেন উপস্থিত। হাজির হয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ থেকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়-সহ আরও কয়েকজন বিশেষ ঘনিষ্ঠ বন্ধু।

অনির্বাণ কোনওদিনই গতে বাঁধা ব‌্যক্তিত্ব নন, করোনা (CoronaVirus) কালে বিয়েটাও সেরেছেন প্রথাভাঙা পথেই। সল্টলেকের ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনের মাধ‌্যমে সম্পন্ন হয় অনির্বাণ-মধুরিমার মধুরেণ সমাপয়েৎ।

কন‌্যাপক্ষের নিমন্ত্রণপত্রের বয়ানে লেখা ছিল, ‘ওই সময়টা বাঁচিয়ে আমরা গল্প-গান-মজা-খাওয়াদাওয়া করব।’ বিয়ের পর নবদম্পতি ক্যামেরার সামনে এসে পোজ দেন। ছবিও ক্যামেরাবন্দি হলেন তাঁরা।

[আরও পড়ুন: বিষ দিয়ে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হয়েছিল তাঁকে! চাঞ্চল্যকর স্বীকারোক্তি লতা মঙ্গেশকরের]

পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী (Niranjan Goswami) মেয়ে মধুরিমা। তাঁর পড়াশোনাও থিয়েটার নিয়ে। অনির্বাণের মতোই তিনিও সমাজ ও রাজনীতি সচেতন মানুষ। দু’জনেই সংস্কৃতি জগতের, ফলে তাঁদের মনের মিল অনেক আগে থেকেই ছিল। চার হাত এক হওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা মাত্র। তাই হল বৃহস্পতিবার। নতুন জীবনে একসঙ্গে পথ চলা শুরু করলেন অনির্বাণ ও মধুরিমা। 

[আরও পড়ুন: ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর, কেলেঙ্কারি কাণ্ড ময়দানে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement