shono
Advertisement

অভিনয় ছেড়ে দিচ্ছেন? জবাব দিলেন ভাস্বর চট্টোপাধ্যায়

ফেসবুক পোস্টের মাধ্যমে নিজের বক্তব্য সাফ জানালেন অভিনেতা।
Posted: 01:54 PM Dec 16, 2021Updated: 01:54 PM Dec 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় ছেড়ে দিচ্ছেন? এই প্রশ্ন উঠতেই কড়া জবাব দিলেন ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। যাঁরা গুজব রটাচ্ছেন, তাঁদের অযথা নিরাপত্তাহীনতায় না ভোগার পরামর্শ দিলেন অভিনেতা।

Advertisement

অভিনয়ের পাশাপাশি নানা কাজে নিজেকে ব্যস্ত রাখেন ভাস্বর। ভাষা শেখেন, বই লিখছেন, স্বেচ্ছাসেবী সংস্থার কাজও রয়েছে। এর মাঝে সময় পেলেই বেড়াতে বেরিয়ে পড়েন। কখনও আবার প্রিয় জায়গা কাশ্মীরেও চলে যান। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন অভিনেতা। এর মধ্যেই গুজব ছড়ায়, অভিনয় ছেড়ে দিচ্ছেন ভাস্বর।

রটনা যে ঘটনা নয়, তা ফেসবুক পোস্টের মাধ্যমেই বুঝিয়ে দেন ভাস্বর। অভিনেতা লেখেন, “কাল শুনলাম আমাকে যাঁরা ভীষণ ভালবাসেন তাঁরা রটাচ্ছেন আমি আর অভিনয় করি না,সব ছেড়ে চলে গেছি। অযথা এত নিরাপত্তাহীনতায় না ভুগে যে যাঁর নিজের কাজে মন দিন, এতে আর কারও না হোক নিজের ভাল হবে। এই আমাকে দেখুন, আমি কিন্তু মন দিয়ে সিরিয়াল, সিনেমা, সিনেমা সবকিছু করছি। তার মধ্যেও বেড়াতে যাচ্ছি, ভাষা শিখছি, বই লিখছি, স্বেচ্ছাসেবী সংস্থার কাজ করছি। নিজেকে ভালবাসতে জানতে হয়। অযথা মিথ্যে রটনা ছড়ানোর চাইতে এটা সহজ কাজ।”

অভিনেতার এই পোস্টে অনেকেই মন্তব্য করেছেন। অভিনেত্রী-সঞ্চালিকা অপরাজিতা ঘোষ লেখেন, “ভাস্বরদা, অনেক বছর ধরে শুনে আসছি যে আমি কলকাতায় থাকি না। আমি ডেট দিই না। আমাকে দিয়ে অভিনয় করানো যায় না। আমি নাকি এখন পরিচালক হয়ে গিয়েছি… ইত্যাদি… ইত্যাদি। এরা যে কারা, আর তাঁরা যে এত সময় কোথায় পায়!”  এর উত্তরে আবার ভাস্বর লেখেন, “সবসময় জানবে এঁরা তোমার আশেপাশের লোক।” উল্লেখ্য, আপাতত ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে ভাস্বরকে। সেখানে রাজ পুরোহিতের ভূমিকায় অভিনয় করছেন তিনি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement