shono
Advertisement

সাধারণের মতো লাইনে দাঁড়ালেন বিল গেটসকেও! কেন জানেন?

ফেসবুকে ছবি পোস্ট হতেই ভাইরাল৷ The post সাধারণের মতো লাইনে দাঁড়ালেন বিল গেটসকেও! কেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:43 AM Jan 20, 2019Updated: 09:43 AM Jan 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনিও আর পাঁচজনের মতো খাদ্য প্রিয়। তাঁরও অন্যদের মতো বার্গার খাওয়ার ইচ্ছা হয়। তবে অন্যদের মতো রেস্তরাঁর সামনে লাইন দিয়ে বার্গার কিনবেন? এটা কল্পনা করা যায়। কিন্তু সেটাই হয়েছে। রেস্তরাঁর সামনে অন্যদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস।

Advertisement

[বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচলেন ব্রিটেনের প্রিন্স ফিলিপ]

গত রবিবার সিয়াটলের একটি ফাস্ট ফুড রেস্তরাঁয় লাইনে দাঁড়িয়ে বার্গার কিনতে দেখা যায় বিল গেটসকে। মাইক্রোসফটেরই প্রাক্তন এক কর্মী মাইক গ্যালোস ফেসবুকে ছবি পোস্ট করার পর বিষয়টি প্রকাশ্যে আসে। মঙ্গলবার এই ছবিটি তিনি শেয়ার করেছেন ফেসবুকে। তাতে দেখা যাচ্ছে বার্গার কিনতে বিল গেটস দাঁড়িয়ে আছেন। সঙ্গে সঙ্গে তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। ছবিটিতে দেখা গিয়েছে অন্যান্য সাধারণ ক্রেতার মতো লাল সোয়েটার, সাধারণ ট্রাউজার ও কালো স্যান্ডেল পরে বার্গারের লাইনে দাঁড়িয়ে রয়েছেন গেটসকে। ওই রেস্তরাঁ থেকে চিকেন ফ্রাই, একটি বড় ঠান্ডা পানীয় ও বার্গার কেনেন তিনি।

[নিয়তির পরিহাস! ৯/১১-তে বাঁচলেও নাইরোবিতে জঙ্গি হানায় হত মার্কিন ব্যবসায়ী]

ফেসবুকে ছবিটি পোস্টের সঙ্গে সঙ্গে মাইক গ্যালোস লেখেন যে, যখন কারও সম্পত্তির পরিমাণ প্রায় ১০০ বিলিয়ন ডলার এবং তিনি বিশ্বের সবচেয়ে বড় দাতব্য ফাউন্ডেশন চালান, কিন্তু আবার একটি বার্গারের জন্য লাইনেও দাঁড়ান তখন সেই ব্যক্তি অবশ্যই অন্যরকম।

The post সাধারণের মতো লাইনে দাঁড়ালেন বিল গেটসকেও! কেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement