shono
Advertisement

শুটিংয়ের নামে থাইল্যান্ডে নিয়ে গিয়ে শ্লীলতাহানি, বিদেশমন্ত্রকের হস্তক্ষেপে উদ্ধার তরুণী

আটকে রেখে ২ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়ার অভিযোগ কলকাতার তরুণীর। The post শুটিংয়ের নামে থাইল্যান্ডে নিয়ে গিয়ে শ্লীলতাহানি, বিদেশমন্ত্রকের হস্তক্ষেপে উদ্ধার তরুণী appeared first on Sangbad Pratidin.
Posted: 12:47 PM Jul 20, 2019Updated: 08:44 PM Jul 20, 2019

অর্ণব আইচ: প্রমোশোনাল শুটিংয়ের নামে ভিনদেশে নিয়ে গিয়ে নির্যাতন, শ্লীলতাহানি। জোর করে আটকে রেখে টাকা দাবি করার অভিযোগ উঠল এক বিনোদন সংস্থার বিরুদ্ধে। কলকাতার এক তরুণীকে থাইল্যান্ডে আটকে রেখে মারধর-শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। শেষপর্যন্ত পরিবার ও বিদেশমন্ত্রকের সাহায্যে দেশে ফিরলেন ওই তরুণী। শহরে ফিরেই বেনিয়াপুকুর থানায় ওই সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই নির্যাতিতা।

Advertisement

[আরও পড়ুন: কল সেন্টারের আড়ালে শহরে ফাঁদ পেতেছে প্রতারণা চক্র, পুলিশের জালে আট]

জানা গিয়েছে, মডেলিংয়ে আগ্রহী ওই তরুণীকে প্রমোশোনাল শুটিংয়ের জন্য নিয়ে যায় মুম্বইয়ের একটি সংস্থা তরুণীকে থাইল্যান্ডের ফুকেটে নিয়ে যায়। সেখানে একটি রিসর্টে রাখা হয়েছিল অভিযোগকারিনীকে। অভিযোগ, সেখানেই শুটিংয়ের নাম করে প্রথমে তাঁর শ্লীলতাহানি করা হয়। প্রতিবাদ করলে শুরু হয় নির্যাতন। মারধরও করা হয় বলে অভিযোগ। একজন পুরুষ ও দুই মহিলা এজেন্টের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। বাড়ি ফিরতে চাইলে অভিযুক্তরা তাঁর কাছে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। তখন বাধ্য হয়ে বেনিয়াপুকুরে পরিবারের সঙ্গে যোগাযোগ করেন নির্যাতিতা।

মেয়ের বিপদের কথা জানতে পেরে সরাসরি প্রধানমন্ত্রীর দপ্তরের সঙ্গে যোগাযোগ করেন অভিভাবকরা। এরপর পিএমও থেকে বিদেশমন্ত্রককে গোটা বিষয়টি অবগত করা হয়। বিদেশমন্ত্রকের তরফে থাইল্যান্ডে ভারতীয় দূতাবাসে যোগাযোগ করা হয়। তখন প্রশাসনিক সাহায্যে দেশে ফেরার বিমানে ওঠেন নির্যাতিতা। শুক্রবার রাতে কলকাতায় ফিরে বেনিয়াপুকুর থানায় ওই সংস্থার তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তরুণী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

The post শুটিংয়ের নামে থাইল্যান্ডে নিয়ে গিয়ে শ্লীলতাহানি, বিদেশমন্ত্রকের হস্তক্ষেপে উদ্ধার তরুণী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement