shono
Advertisement

‘নোট বাতিলে সামান্য ভোগান্তি হলেও মোদির পাশেই জনতা’

আপনিও কি কেন্দ্রীয় মন্ত্রীর এই বক্তব্যের সঙ্গে একমত? The post ‘নোট বাতিলে সামান্য ভোগান্তি হলেও মোদির পাশেই জনতা’ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:10 PM Dec 19, 2016Updated: 08:40 AM Dec 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোট বাতিলের জেরে আপাতত সাধারণ মানুষের সামান্য ভোগান্তি হলেও তাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাশেই রয়েছেন। উত্তরপ্রদেশে আসন্ন বিধানসভা নির্বাচনে তাই মোদি বা বিজেপির জিততে কোনও সমস্যা হবে না। ঠিক এই ভাষাতেই প্রধানমন্ত্রীকে দরাজ সার্টিফিকেট দিলেন কেন্দ্রীয় অতি ক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগমন্ত্রী কলরাজ মিশ্র। তাঁর যুক্তি, সাধারণ মানুষ বুঝতে পেরেছেন, নোট বাতিলের মূল লক্ষ্য কালো টাকা ও দুর্নীতিকে নির্মূল করা।

Advertisement

উত্তরপ্রদেশের দেওরিয়ার এই সাংসদ বলেছেন, “সম্প্রতি রাজ্যজুড়ে পরিবর্তন র‍্যালিতে অংশ নেওয়ার পরই আমি বুঝতে পেরেছি, নোট বাতিল ইস্যুতে প্রধানমন্ত্রীর বিপুল জনপ্রিয়তা বেড়েছে! যেদিকেই তিনি যাচ্ছেন, মানুষ দু’হাত তুলে আশীর্বাদ করছেন।” তিনি আরও বলেন, “বড় নোট বাতিল হওয়ায় আপাতত কিছু সমস্যা হয়েছে ঠিকই, কিন্তু প্রধানমন্ত্রীর উদ্দেশ্য যে মহৎ, সেটা সবাই বুঝতে পেরেছেন। কালো টাকা ধ্বংস করতে মানুষ মোদিজির পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন।” মনে করা হচ্ছে, নতুন বছরের শুরুতেই উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হবে। তার আগে প্রধানমন্ত্রীর নোট বাতিল ইস্যুকে হাতিয়ার করে উত্তরপ্রদেশের তখত বিজেপির দখলে আসে কি না, সেদিকেই এখন তাকিয়ে রাজনৈতিক মহলের একাংশ।

The post ‘নোট বাতিলে সামান্য ভোগান্তি হলেও মোদির পাশেই জনতা’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement