shono
Advertisement

এবার সংস্কারি সেন্সরের কোপে অক্ষয়ের ‘টয়লেট এক প্রেম কথা’

কিন্তু আপত্তি কোথায়? The post এবার সংস্কারি সেন্সরের কোপে অক্ষয়ের ‘টয়লেট এক প্রেম কথা’ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:31 PM Aug 09, 2017Updated: 05:37 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বচ্ছ ভারত থেকে অনুপ্রাণিত সিনেমা। ছবির প্রশংসায় পঞ্চমুখ স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিজেপি শাসিত রাজ্যে করমুক্ত করার সিদ্ধান্তও নেওয়া হয়েছে। কিন্তু পহেলাজ নিহালানির সংস্কারি সেন্সরের হাত থেকে রেহাই পেল না অক্ষয় কুমারের ‘টয়লেট এক প্রেম কথা’ও। সিবিএফসির তরফে জানিয়ে দেওয়া হয়েছে, ছবি থেকে আটটি সংলাপ বাদ দিতে হবে। যদি তা বাদ দেওয়া হয়, তবেই মিলবে U/A সার্টিফিকেট।

Advertisement

[সংবাদ প্রতিদিন ২৫: ‘বড়’ কাগজে সাড়া খবরের দুনিয়ায়]

স্বাধীনতা দিবসের ঠিক আগেই মুক্তি পাচ্ছে পরিচালক শ্রী নারায়ণ সিংয়ের এই ছবি। তার আগে নিয়ম মেনেই তা যায় সেন্সর বোর্ডের কাছে। ছবির আটটি সংলাপ নিয়ে আপত্তি তুলেছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন। যার মধ্যে একটিতে অক্ষয় নিজের ও ভূমি পেড়নেকরের যৌন সম্পর্ক নিয়ে মন্তব্য করছেন। আরেক জায়গায় শৌচকর্মে যাওয়ার সময় কানে পৈতে জড়ানো নিয়ে মন্তব্য করা হয়েছে। এমন সংলাপগুলি বাদ দিলেই ছবিকে U/A সার্টিফিকেট দেওয়া হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে।

[বড়পর্দায় ভূতেদের নিয়ে ফিরছেন অনীক দত্ত]

ফার্স্টলুক প্রকাশের পর থেকেই কোনও না কোন কারণে খবরের শিরোনামে এসেছে ‘টয়লেট এক প্রেম কথা’। কখনও তা স্বচ্ছ ভারতের মতো বিষয়কে তুলে ধরার জন্য প্রশংসা পেয়েছে, কখনও চিত্রনাট্য চুরির অভিযোগে কাঠগড়ায় দাঁড়িয়েছে। শোনা গিয়েছিল, ছবির প্রযোজকদের প্রচারের ক্যাম্পেন নিয়েও নাকি খুশি নন অক্ষয় কুমার। বিশেষ করে ছবির গানগুলি আরও ভালভাবে দর্শকদের সামনে আনা উচিত ছিল বলে মনে করেন তিনি। এত কিছুর পরও ছবি নিয়ে অবশ্য বেশ আশাবাদী বলিউডের খিলাড়ি। স্বাধীনতা দিবসের আগে এই অদ্ভুত প্রেম কাহিনির সাক্ষী হতে দর্শকরা অবশ্যই প্রেক্ষাগৃহে ভিড় জমাবেন বলে আশা করছেন তিনি। তবে তা পহেলাজের সংস্কারি সেন্সরের মহামূল্যবান সার্টিফিকেটটি পাবে কিনা, সে বিষয়ে এখনও সন্দিহান ছবির প্রযোজকরা।

[ম্যাগাজিনের প্রচ্ছদে খোলামেলা পোশাকে রাজমাতা ‘শিবগামী’]

The post এবার সংস্কারি সেন্সরের কোপে অক্ষয়ের ‘টয়লেট এক প্রেম কথা’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement