shono
Advertisement
Bohurupi Teaser

'বহুরূপী' শিবপ্রসাদকে ধরতে মরিয়া 'সুপারকপ' আবির, টানটান টিজারে বাজিমাত

দুই তারকার সম্মুখ সমর মাতাবে এবারের পুজো।
Published By: Suparna MajumderPosted: 06:38 PM Sep 06, 2024Updated: 07:02 PM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'বহুরূপী' (Bohurupi) শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ক্ষুরধার মগজাস্ত্রের জোরে কার্যসিদ্ধি করতে সিদ্ধহস্ত। ওদিকে 'সুপারকপ' আবির চট্টোপাধ্যায় রহস্য ফাঁস করতে মরিয়া। এই দুই তারকার সম্মুখ সমর মাতাবে এবারের পুজো। ৮ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাচ্ছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি। শুক্রবারই প্রকাশ্যে এল টিজার (Teaser)।

Advertisement

টলিপাড়ার সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। গত বছরের পুজোয় বক্স অফিসের গেম চেঞ্জার ছিল তাঁদের ‘রক্তবীজ’। সেই ছবিতে আইজি পঙ্কজ সিনহা হয়ে নজর কেড়েছিলেন আবির। এবারে তিনি একেবারে মারকাটারি মেজাজে হয়েছেন এসআই সুমন্ত ঘোষাল। অন্যদিকে ধুরন্ধর বিক্রমের চরিত্রে শিবপ্রসাদ মুখোপাধ্যায়। টিজার দেখে যা মনে হচ্ছে তাতে এই দুই চরিত্রকে কেন্দ্র করেই সাজানো গল্প। তাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন ঋতাভরী চক্রবর্তী ও কৌশানি মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘মেয়ের মতো’ বলে লাগাতার ধর্ষণ! পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী]

২০১১ সাল থেকেই এই ছবি তৈরি করার স্বপ্ন ছিল শিবপ্রসাদের। এই স্বপ্ন পূরণ করতে পরিচালক-অভিনেতা ও নন্দিতা রায়কে কম কাঠখড় পোড়াতে হয়নি। ছবির শুটিং করতে গিয়ে পরিচালক-অভিনেতা আহতও হয়েছেন। ভর্তি হতে হয়েছে হাসপাতালে। বেশ কয়েকদিন হাসপাতালে কাটানোর পর বাড়ি ফেরেন তিনি। তার পর ছবির শুটিং শেষ করেন।

গত ১৪ আগস্ট 'বহুরূপী'র টিজার প্রকাশ হওয়ার কথা ছিল। কিন্তু সেদিন ছিল মেয়েদের 'রাত দখল' অভিযানের পালা। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরুণী চিকিৎসকের মৃত্যুর ঘটনার বিচার চেয়ে সমস্ত মেয়েদের রাস্তায় নামার ডাক দেওয়া হয়েছিল। এই আন্দোলনকে সমর্থন জানিয়ে ছবির টিজার লঞ্চের অনুষ্ঠান বাতিল করা হয়। এর পর আগস্ট মাসের শেষে অ্যানাউন্সমেন্ট টিজার প্রকাশ করা হয়। এবার রিলিজের অপেক্ষা।

[আরও পড়ুন: অভয়াকে স্মরণ করেই শুরু রঙ্গকর্মীর ‘চন্দা বেড়নি’ নাটক, এও এক নারীর কাহিনি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'বহুরূপী' শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ক্ষুরধার মগজাস্ত্রের জোরে কার্যসিদ্ধি করতে সিদ্ধহস্ত।
  • ওদিকে 'সুপারকপ' আবির চট্টোপাধ্যায় রহস্য ফাঁস করতে মরিয়া।
Advertisement