shono
Advertisement
Squid Game season 2

ফের মৃত্যুর খেলা! 'স্কুইড গেম সিজন ২'র টিজারে বিপদের বার্তা

সিরিজের নতুন এপিসোড কবে থেকে দেখা যাবে নেটফ্লিক্সে?
Published By: Suparna MajumderPosted: 03:51 PM Sep 20, 2024Updated: 03:51 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব দুনিয়ায় ফিরছে বিশ্বের সবচেয়ে বিপজ্জনক খেলা। আবারও নেটফ্লিক্সে দেখা যাবে 'স্কুইড গেম'। দক্ষিণ কোরিয়ার সেই ডিস্টোপিয়ান সার্ভাইভাল থ্রিলার যা জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিল। তবে খেলা এখনও শেষ হয়নি। তাই এবার দ্বিতীয় মরশুমের পালা। প্রকাশ্যে এল সিরিজের স্পেশাল টিজার।

Advertisement

২০২১ সালের ১৭ সেপ্টেম্বর থেকে নেটফ্লিক্সে (Netflix) দেখা যাচ্ছে হং দুং ইয়ক পরিচালিত এই সাউথ কোরিয়ান ওয়েব সিরিজ। নব্বইটি দেশে ‘স্কুইড গেম’ সর্বোচ্চ ভিউয়ারশিপ দখল করেছিল। শোনা যায়, শোয়ের জনপ্রিয়তার জেরে নাকি নেটফ্লিক্সের ব‌্যবসা, সাবস্ক্রিপশন একধাপে অনেকটাই বেড়েছিল। এবার প্রায় তিন বছর পর আসছে নতুন এপিসোড।

স্পেশাল টিজারের শুরুতেই সিয়ং অর্থাৎ লি জুং-জায়েকে দেখা যাচ্ছে। সিয়ং-এর চোখেমুখে আতঙ্ক। কারণ মৃত্যুর খেলা আবার শুরু হয়ে গিয়েছে। এবার যেন তা আরও বিপজ্জনক। এই খেলা খেলছে কারা? ধার-দেনায় ডুবে থাকা আমজনতা। সে নিম্নমধ‌্যবিত্ত থেকে, অতিশিক্ষিত ব‌্যবসায়ী, গ‌্যাংস্টার, পকেটমার, মধ‌্যবিত্ত দম্পতি থেকে মৃতপ্রায় বৃদ্ধ – কে নেই!

শোনা যায়, পরিচালক হং দুং ইয়ক এই কনসেপ্ট নিয়ে প্রায় দশ বছরেরও বেশি ঘুরেছেন। কিন্তু অবাস্তব এবং হিংসাজনিত কারণে বেশ কিছু স্টুডিও এই ভাবনা নিয়ে ছবি বানাতে চায়নি। প্রথমে এটি চলচ্চিত্র হিসাবেই ভেবেছিলেন পরিচালক। পরিচালকের কথায় সত্যি ঘটনা থেকেই অনুপ্রাণিত ‘স্কুইড গেম’। সাউথ কোরিয়ার ধুঁকতে থাকা ইকোনমি, তাঁর নিজের একটা সময়ের আর্থিক অবনতি, তাঁর চারপাশের বন্ধু-বান্ধব- সবকিছু থেকেই অনুপ্রাণিত হয়েছিলেন পরিচালক। এক সময় স্ক্রিপ্ট লেখা বন্ধ করে নিজের ল‌্যাপটপ বিক্রি করতে বাধ‌্য হয়েছিলেন পরিচালক হং দুং ইয়ক। কিন্তু এখন তো খেলা ঘুরে গিয়েছে। বড়দিনের ঠিক পরই আগামী ২৬ ডিসেম্বর নেটফ্লিক্সে আসছে 'স্কুইড গেম সিজন ২'।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ওয়েব দুনিয়ায় ফিরছে বিশ্বের সবচেয়ে বিপজ্জনক খেলা। আবারও নেটফ্লিক্সে দেখা যাবে 'স্কুইড গেম'।
  • দক্ষিণ কোরিয়ার সেই ডিস্টোপিয়ান সার্ভাইভাল থ্রিলার যা জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিল।
Advertisement