shono
Advertisement
Shah Rukh Khan

'এমার্জেন্সি'! আচমকাই দেশ ছাড়লেন শাহরুখ, থাকছেন না আম্বানিদের রিসেপশনে

আম্বানিদের বিয়েতে যোগ দেওয়ার পরই কী হল কিং খানের?
Published By: Sandipta BhanjaPosted: 02:58 PM Jul 14, 2024Updated: 02:59 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের মেগাবাজেট বিয়েতে দু দিন ধরে আসর মাতিয়েছেন। কিন্তু রিসেপশনে থাকতে পারছেন না শাহরুখ খান (Shah Rukh Khan)। অতঃপর রবিবাসরীয় তারকাখচিত মজলিশে আর দেখা পাওয়া যাবে না বলিউড বাদশার। রিসেপশনের রেড কার্পেটে সপরিবারে কিং খানকে দেখতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। গত দু দিনের মতো বউভাতের সন্ধেয় তাঁর ফ্যাশনিস্তা অবতারে কতটা বাজিমাত করেন? সেই কৌতূহল থাকা অস্বাভাবিক নয়! কিন্তু দুঃখের বিষয়, রবিবার সকালেই মুম্বই ছেড়েছেন তিনি। তাই অনুরাগীদের সেই ইচ্ছে অধরাই থাকছে।

Advertisement

মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দর কালিনায় কড়া নিরাপত্তায় মুড়ে কমলা জ্যাকেট পরা কিং খানকে দেখা গেল। আম্বানিদের রিসেপশন ছেড়ে কোথায় গেলেন শাহরুখ? বলিউড মাধ্যম সূত্রে খবর, লন্ডনের উদ্দেশে উড়ে গিয়েছেন তিনি। কিন্তু আচমকাই কেন নিউ ইয়র্কে যেতে হল বলিউড সুপারস্টারকে? জানা গিয়েছে, কিং সিনেমার শুটিংয়ের জন্যই ফের লন্ডনে উড়ে গিয়েছেন বাদশা। ব্যস্ত শিডিউল থেকে ছুটি নিয়েই শুধুমাত্র আম্বানিদের ডাকে মুম্বই ফিরেছিলেন দিন দুয়েকের জন্য। তাই এবার বিয়ে এবং বধূবরণের শুভ আশীর্বাদের অনুষ্ঠান কাটিয়েই ফের নিউ ইয়র্কের উদ্দেশে রওনা হয়েছেন তিনি। সেখানে কিং ছবির বাকি অংশের শুটিং শেষ করবেন।

[আরও পড়ুন: দেড় লাখি আনারকলিতে আঁটসাঁট অন্তঃসত্ত্বা দীপিকা, আম্বানিদের নিশিঠেকে অসুস্থ বোধ করছিলেন!]

প্রসঙ্গত, শুক্রবার অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে আম্বানি পরিবারের সঙ্গে বাদশার অতিথি আপ্যায়ণও নজর কেড়েছিল। তবে দায়িত্ব-কর্তব্যের পাশাপাশি মজা করতেও কিন্তু ভোলেননি কিং খান। শাশুড়ি নীতা আম্বানি এবং বন্ধু সলমন খানের সঙ্গে দিব্যি গানার তালে পা মেলাতে দেখা গিয়েছিল তাঁকে। তবে রবিবাসরীয় মজলিশে সেই ফর্মে আর কিং খানকে দেখা যাবে না।

[আরও পড়ুন: ১৬০ বছরের পুরনো! সোনা-রুপো খচিত শতাব্দী প্রাচীন শাড়ি পরে আম্বানি জলসায় আলিয়া ভাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আম্বানিদের মেগাবাজেট বিয়েতে দু দিন ধরে আসর মাতিয়েছেন। কিন্তু রিসেপশনে থাকতে পারছেন না শাহরুখ খান।
  • রবিবার সকালেই মুম্বই ছেড়েছেন তিনি।
  • বলিউড মাধ্যম সূত্রে খবর, লন্ডনের উদ্দেশে উড়ে গিয়েছেন শাহরুখ।
Advertisement