shono
Advertisement

ব্যস্ত নিউ মার্কেটে একদল যুবক-যুবতীর ‘রেইন ডান্স’, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে ভিডিওটি। The post ব্যস্ত নিউ মার্কেটে একদল যুবক-যুবতীর ‘রেইন ডান্স’, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 05:51 PM Aug 09, 2018Updated: 06:21 PM Aug 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রাবণের ধারার মতো পড়ুক ঝরে। ভিজিয়ে দিয়ে যাক এ শরীর। মুছে দিয়ে যাক মলিনতা। প্রতি ফোঁটায় শিহরিত হোক মন। জেগে উঠুক প্রথম প্রেমের উষ্ণতা। ময়ূরের মতো দেহ নেচে উঠুক প্রতি ফোঁটার ছন্দে। বৃষ্টি যাঁরা ভালবাসেন, তাঁদের মনে এই স্বপ্নই লালিত হয়। কিন্তু বাস্তব আর স্বপ্নের ফারাক ক’জন মেটাতে পারে? মেটাতে পারে বেপরোয়া যৌবন। যা মানে না কোনও বাঁধন। পরোয়া করে না সামাজিকতার। কেবল বৃষ্টির প্রতিটা মুহূর্ত উপভোগ করতে পারে। কিন্তু তা বলে ভরা নিউ মার্কেটে সবাই মিলে নেচে উঠবে? এমন এলেম কি সবার আছে? সবার না থাক, একদল দামাল ছেলে-মেয়ের আছে। যাঁরা সত্যিই ভরা শ্রাবণে নেচে উঠল ব্যস্ত নিউ মার্কেটের মধ্যে। নাচের সেই ভিডিওই এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে।

Advertisement

[যাদবপুরে ভরতি নিয়ে দুর্নীতি প্রকাশ্যে, বিজ্ঞপ্তি তালিকা প্রত্যাহার কর্তৃপক্ষের]

এ বছর শ্রাবণের বৃষ্টির আধিক্য বেশি। বঙ্গোপসাগরে বারবার জলীয় বাষ্প ঘণীভূত হচ্ছে। সৃষ্টি হচ্ছে নিম্নচাপের। যার প্রভাবে সারা রাজ্যেই কমবেশি বৃষ্টি হচ্ছে। সুবর্ণরেখা, মাতলায় জল বাড়তে শুরু করেছে। বাদ যায়নি শহর কলকাতাও। বেহালা এ বছরও বেহাল, একটু বৃষ্টিতেই দমদম থেকে লেকটাউন জলের তলায় চলে যাচ্ছে। কিন্তু হাজার অসুবিধাতেও বাঁচার আনন্দ কীভাবে খুঁজে নিতে হয়, তা তিলোত্তমা ভালভাবেই জানে। তাই তো একে সিটি অফ জয় বলে। সেই কথাই যেন আবার প্রমাণ করল এই দামাল যুবক-যুবতীরা। তীব্র বৃষ্টির মধ্যেও কারও ছন্দ এতটুকু কাটল না। বৃষ্টির সুরে গমগম করে উঠল ব্যস্ত নিউ মার্কেট। কয়েক মুহূর্তের জন্য নিত্যযাত্রীরাও ছাতা হাতে দাঁড়িয়ে গেলেন। হাসিমুখে উপভোগ করলেন এই ‘রেইন ডান্স’। কারা এই উদ্যোগ নিয়েছিলেন? কারাই বা ভিডিওটি আপলোড করেছেন? সে সম্পর্কে কিছু জানা যায়নি। তবে জীবনের এই উচ্ছ্বাস যেন একটু হলেও রোজকার টানাপোড়েন থেকে মুক্তি দিল।

[অগ্নিনির্বাপণ ব্যবস্থার বেহাল দশা, প্রিয়া সিনেমা হল কর্তৃপক্ষকে নোটিস দমকলের]

The post ব্যস্ত নিউ মার্কেটে একদল যুবক-যুবতীর ‘রেইন ডান্স’, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement