shono
Advertisement

ফের প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, ‘তৃণমূল নেতা’র অনুষ্ঠানে চটুল নাচের প্রতিবাদে সরব দলের একাংশ

আগেও একাধিকবার কোচবিহারে তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে এসেছে।
Posted: 02:26 PM Nov 02, 2020Updated: 02:30 PM Nov 02, 2020

বিক্রম রায়, কোচবিহার: ফের প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠীকোন্দল। এবার ঘটনাস্থল কোচবিহার (Cooch Behar)। তৃণমূল (TMC) নেতার আয়োজন করা বিজয়া সম্মেলনীতে চটুল নাচের আসর বসানোর অভিযোগ তুলল দলেরই একাংশ। অভিযুক্তদের শাস্তির দাবিও জানান তাঁরা। যদিও অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি অভিযুক্তের।

Advertisement

জানা গিয়েছে, রবিবার কোচবিহারের নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের দেওচড়াই গ্রাম পঞ্চায়েত অন্তর্গত কৃষ্ণপুর এলাকায় একটি ক্লাব প্রাঙ্গণে বিজয়া সম্মেলনীর আয়োজন করা হয়। সেখানে চটুল নাচের আসর বসেছিল বলে অভিযোগ। স্থানীয় এক তৃণমূল নেতা এই ঘটনায় সরাসরি জেলার সাধারণ সম্পাদক ফারুক মণ্ডলকে কাঠগড়ায় তুলেছেন। তাঁর অভিযোগ, ফারুক মণ্ডলই এলাকায় চটুল এবং অশ্লীল নাচের আসর বসিয়ে পরিবেশ নষ্ট করছেন। এই ঘটনা তারা মেনে নেবেন না।

[আরও পড়ুন: ফের গণপিটুনিতে মৃত্যু মানসিক ভারসাম্যহীনের, দেহ ময়নাতদন্তে পাঠানো নিয়ে টানাপোড়েন দুই থানার]

এ বিষয়ে তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক ফারুক মণ্ডল স্পষ্ট করে বলেন, “এই ধরনের আসর কে বা কারা বসিয়েছিল সেটা আমার জানা নেই। গোটা ঘটনার সঙ্গে আমার কোনও যোগ নেই। অযথা এরসঙ্গে আমার নাম জড়ানো হচ্ছে।” এই ঘটনায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়েছে কোচবিহার তৃণমূল নেতৃত্ব। আর সেই বিষয়টাকেই কাজে লাগানোর চেষ্টায় গেরুয়া শিবির।

[আরও পড়ুন:রেল-রাজ্য বৈঠকের দিনই ধুন্ধুমার বৈদ্যবাটিতে, স্পেশ্যাল ট্রেনে উঠতে না পেরে অবরোধ যাত্রীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার