shono
Advertisement
Rohit Sharma

'রোহিত যদি চিরশত্রু আরসিবি-তে যায়...' মহা নিলামের আগেই ডি'ভিলিয়ার্সের মন্তব্যে জোর চর্চা

কী বললেন আরসিবি-র প্রাক্তন তারকা?
Published By: Arpan DasPosted: 04:28 PM Oct 06, 2024Updated: 05:04 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের মহা নিলামের দিন যত এগিয়ে আসছে, তত সরগরম হচ্ছে দলবদলের বাজার। কে যাবেন কোন দলে? কোন তারকাকে রাখবে তাঁদের ফ্র্যাঞ্চাইজি? ছাড়বেই বা কাদের? তার মধ্যেই চর্চা তুঙ্গে রোহিত শর্মাকে নিয়ে। তিনি কি মুম্বইয়ে থাকবেন? অনেকের অনুরোধ, আরসিবি-তে আসুক ভারত অধিনায়ক। আর সেই জল্পনা নিয়েই বিস্মিত এবি ডি'ভিলিয়ার্স।

Advertisement

এখনও পর্যন্ত আইপিএল জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সেখানে রোহিতের নেতৃত্বে ছটি ট্রফি জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। অথচ গত মরশুমে তাঁকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। যা নিয়ে একপ্রস্থ বিতর্কও হয়েছে। আম্বানিদের দলে তিনি আর থাকবেন না, এমন জল্পনা শোনা যাচ্ছে। ভারতের প্রাক্তন তারকা মহম্মদ কাইফ দিন কয়েক আগেই আরসিবিকে অনুরোধ করেন রোহিতকে দলে নেওয়ার জন্য।

সেই প্রসঙ্গে আরসিবি-র প্রাক্তন তারকা ডি'ভিলিয়ার্স একটি সাক্ষাৎকারে বলেন, "রোহিত মুম্বই থেকে আরসিবি-তে এলে কী বিরাট খবর হবে ভাবো। শুধু শিরোনামটা ভাবো। হার্দিক পাণ্ডিয়ার দলবদলে যা সরগরম হয়েছিল, তার থেকে অনেক বেশি তোলপাড় হবে এই খবরে। হার্দিকের গুজরাট থেকে মুম্বইয়ে যাওয়াটা নিঃসন্দেহে বড় চমক ছিল। কিন্তু রোহিত যদি চিরশত্রু আরসিবি-তে যায়... ভাবাই যাচ্ছে না কী হতে পারে!"

এত বিস্মিত হওয়ার পরও একটা বিষয়ে নিশ্চিত প্রাক্তন দক্ষিণ আফ্রিকান তারকা। সেটা হল, রোহিত কখনই বেঙ্গালুরুতে আসবেন না। তিনি বলেন, "আমার মনে হয় না আদৌ এরকম দলবদল হবে। মুম্বই রোহিতকে ছাড়বে, সেটা আমার মনে হচ্ছে না। তার সম্ভাবনা শূন্য। বড়জোর ০.১ শতাংশ।" ফলে আশা দিয়েও আশা কেড়ে নিচ্ছেন আরসিবি-র প্রাক্তন ক্রিকেটার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলের মহা নিলামের দিন যত এগিয়ে আসছে, তত সরগরম হচ্ছে দলবদলের বাজার।
  • অনেকের অনুরোধ, আরসিবি-তে আসুক ভারত অধিনায়ক।
  • আর সেই জল্পনা নিয়েই বিস্মিত এবি ডি'ভিলিয়ার্স।
Advertisement