shono
Advertisement

Breaking News

India vs Canada

বৃষ্টিতে ভেজা ফ্লোরিডার মাঠ, পিছিয়ে গেল ভারত-কানাডা ম্যাচের টস

মাঠে হাজির ভারতীয় ক্রিকেট প্লেয়াররা।
Published By: Arpan DasPosted: 07:40 PM Jun 15, 2024Updated: 09:23 PM Jun 15, 2024

দেবাশিস সেন, ফ্লোরিডা: আশঙ্কা ছিলই। আর সেটাই সত্যি হল শেষ পর্যন্ত। বৃষ্টিবিঘ্নিত ফ্লোরিডায় পিছিয়ে গেল বিশ্বকাপে (ICC T20 World Cup 2024) ভারত-কানাডা ম্যাচের টস। ফলে এখন মাঠের দিকেই তাকিয়ে থাকতে হচ্ছে ক্রিকেটভক্তদের। বলা যেতে পারে, প্রতীক্ষা আরও বাড়ল। কখন টস হবে সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। আউটফিল্ড এখনও ভিজে রয়েছে। ভারতীয় সময় রাত আটটার সময় ফের পরিদর্শন করেছিলেন ম্যাচ অফিসিয়ালরা। ফের পরীক্ষা করা হবে রাত নটার সময়। তার পরই সিদ্ধান্ত নেওয়া হবে। চারটে ব্লোয়ার দিয়ে মাঠ শোকানোর চেষ্টা করা হচ্ছে।

Advertisement

খেলা হবে কিনা সেই নিয়ে সংশয় আগেই তৈরি হয়েছিল। তবে আয়োজকদের দাবি ছিল, বৃষ্টিতেও কোনও সমস্যা হবে না। কিন্তু কার্যক্ষেত্রে দেখা গেল সম্পূর্ণ অন্য ছবি। তবে ম্যাচ না হলেও ভারতের সমস্যা হবে না। সুপার এইটে ইতিমধ্যেই চলে গিয়েছেন রোহিত শর্মারা। কানাডাও টি-টোয়েন্টি বিশ্বকাপের বাইরে। কিন্তু সুপার এইটের আগে কার্যত গা ঘামানোর সুযোগ ছিল টিম ইন্ডিয়ার কাছে। ম্যাচ না হলে শেষ পর্যন্ত তা থেকে বঞ্চিত হবেন বিরাটরা।

[আরও পড়ুন: হারানো রাজত্ব ফিরে পেতে ভরসা পেদ্রি-রদ্রিরা, একনজরে স্পেনের শক্তি-দুর্বলতা]

মাঠে অবশ্য খোশমেজাজেই দেখা গেল ভারতীয় ক্রিকেট প্লেয়ারদের। তবে অনুশীলন করার উপায় ছিল না। এমনকী এর আগেও প্র্যাক্টিস বাতিল করতে হয়েছে। স্থানীয় সংবাদমাধ্যম থেকে শুরু করে মোবাইল সার্ভিস প্রোভাউডার- সকলেই লাগাতার সতর্কবার্তা জারি করেছিল বৃষ্টি নিয়ে। আর তার প্রকোপ পড়ল ভারত-কানাডা ম্যাচেও। শুক্রবার বাবর আজমদের ভাগ্যে জল ঢেলে দিয়েছে বৃষ্টি। আমেরিকা ও আয়ারল্যান্ডের ম্যাচ বাতিল হওয়ায় পাকিস্তানের বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গিয়েছে। 

[আরও পড়ুন: যেন ‘মিলিটারি শাসন’, ইউরোতে নামার আগে ইটালি ফুটবলারদের মানতে হচ্ছে গুচ্ছ নিয়ম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আশঙ্কা ছিলই। আর সেটাই সত্যি হল শেষ পর্যন্ত।
  • বৃষ্টিবিঘ্নিত ফ্লোরিডায় পিছিয়ে গেল বিশ্বকাপে (ICC T20 World Cup 2024) ভারত-কানাডা ম্যাচের টস।
  • ফলে এখন মাঠের দিকেই তাকিয়ে থাকতে হচ্ছে ক্রিকেটভক্তদের।
Advertisement