shono
Advertisement
T20 World Cup 2024

অজিবধের পর রাস্তায় নেমে উৎসব আফগানিস্তানে, ব্র্যাভোর 'চ্যাম্পিয়ন' ছন্দে মাতলেন রশিদরাও

গত বছরের বিশ্বকাপে হারের 'বদলা'ও নিল আফগানিস্তান।
Published By: Arpan DasPosted: 04:40 PM Jun 23, 2024Updated: 04:45 PM Jun 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর ক্রিকেটই যেন তাঁদের থেকে সমস্ত আশার আলো কেড়ে নিয়েছিল। অস্ট্রেলিয়ার কাছে হারের যন্ত্রণা নিয়ে একদিনের বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছিল রশিদ খানদের। এদিন ক্রিকেটের মাঠেই সেই হারের 'বদলা' নিল আফগানিস্তান (Afghanistan Cricket)। আর তার পরই গোটা দেশ ফেটে পড়ল আনন্দে।

Advertisement

কিংসটাউনে টানটান ম্যাচে অজিদের বিরুদ্ধে ২১ রানে জিতলেন রশিদ খানরা। আর এই জয় দিয়েই সেমিফাইনালে ওঠার দৌড়ে চলে এলেন আফগানরা। নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশকে বড় ব্যবধানে হারালেই শেষ চারে চলে যেতে পারেন রশিদরা। অঙ্ক যাই বলুক না কেন, তা নিয়ে মাথা থামাতে রাজি নন আফগানিস্তানের আমজনতা। বরং বিশ্বকাপে (T2o World Cup 2024) অস্ট্রেলিয়াকে হারিয়ে মধুর প্রতিশোধে মজেছেন আফগানরা।

[আরও পড়ুন: ‘বিশ্বের সব ট্রেনিং অ্যাকাডেমিতে দেখানো উচিত’, রোনাল্ডোর অ্যাসিস্টে মুগ্ধ পর্তুগাল কোচ]

ম্যাচের পর সে দেশের ক্রিকেট বোর্ড থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে দেখা যায়, 'অকাল হোলি'তে মেতেছেন খোস্ত অঞ্চলের সাধারণ মানুষ। গানের তালে-তালে চলছে উদ্দাম নাচ। পুড়ছে আতসবাজি। রাস্তায় জ্যাম নিয়ে কারও কোনও ভ্রুক্ষেপ নেই। যেন গোটা শহরটাই রাস্তায় নেমে পড়েছে।

তবে এদিনও ফিরতে পারত গত বিশ্বকাপের স্মৃতি। অজিদের ব্যাটিং ব্যর্থতার মধ্যে দাঁড়িয়ে গিয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। কিন্তু গুলবাদিন নাইবের বলে ম্যাড ম্যাক্স ফিরতেই ভেঙে পড়ে তাঁদের ব্যাটিং লাইন আপ। আর উৎসবের প্রস্তুতি শুরু হয়ে যায় ক্যারিবিয়ান থেকে আফগানিস্তানে। যাতে সামিল বোলিং কোচ ডোয়েন ব্র্যাভো। বাসের মধ্যেই তাঁর গান 'চ্যাম্পিয়ন'-র ছন্দে মাতলেন রশিদরা। ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

[আরও পড়ুন: বোঝাপড়া না করে বরখাস্ত কোচ স্টিমাচ, বড়সড় আর্থিক সমস্যায় ফেডারেশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত বছর ক্রিকেটই যেন তাঁদের থেকে সমস্ত আশার আলো কেড়ে নিয়েছিল।
  • অস্ট্রেলিয়ার কাছে হারের যন্ত্রণা নিয়ে একদিনের বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছিল রশিদ খানদের।
  • এদিন সেই হারের 'বদলা' নিল আফগানিস্তান। আর তার পরই গোটা দেশ ফেটে পড়ল আনন্দে।
Advertisement