shono
Advertisement

নতুন স্মার্টফোনে ভর্তি পর্ন ভিডিও, অভিযোগ ক্রেতার!

সম্প্রতি ওয়ান প্লাস থ্রি স্মার্টফোনটি কিনেছেন এক ক্রেতা। তিনি অভিযোগ তুলেছেন, ফোনটিতে নাকি আগে থেকেই বেশ কিছু পর্ন ভিডিও লোড করা ছিল। মজার বিষয় হল, ক্রেতা তাতে খুব একটা ক্ষুব্ধ নন। The post নতুন স্মার্টফোনে ভর্তি পর্ন ভিডিও, অভিযোগ ক্রেতার! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:11 PM Jun 19, 2016Updated: 02:25 PM Jun 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কম দামে অত্যাধুনিক ফিচার এনে ইতিমধ্যেই বাজার গরম করে দিয়েছে ওয়ান প্লাস। স্যামসাং, মাইক্রোম্যাক্সের রমরমাও মধ্যেও অল্প দিনেই নিজেদের জায়গা বেশ পক্ত করে ফেলেছে এই চিনা ফোন প্রস্তুতকারক সংস্থা। কিন্তু এবার বিপাকে পড়ল কোম্পানিটি।
কী করে বসল সংস্থাটি?

Advertisement

সম্প্রতি ওয়ান প্লাস থ্রি স্মার্টফোনটি কিনেছেন এক ক্রেতা। তিনি অভিযোগ তুলেছেন,  ফোনটিতে নাকি আগে থেকেই বেশ কিছু পর্ন ভিডিও লোড করা ছিল। মজার বিষয় হল, ক্রেতা তাতে খুব একটা ক্ষুব্ধ নন। বরং তিনি আক্ষেপের সুরেই জানিয়েছেন, অশ্লীল ভিডিওগুলি এইচডি নয়! একটি পোস্টে তিনি লেখেন, “হয়তো কোম্পানিটি আমাকে খুঁজছে। তাদের জানিয়ে রাখি, ভিডিওগুলো এইচডি ছিল না। এর সঙ্গে কিছু ছবি ও জিপ এবং ডক ফাইলও রয়েছে।” পোস্টের সঙ্গে ছবি ও ভিডিওর লিঙ্কও শেয়ার করেছেন ওই ক্রেতা। তাঁর নতুন ফোনে এবস কীভাবে এল, কোম্পানির কাছ থেকে তার জবাব চেয়েছেন তিনি।

উল্লেখ্য, ওয়ান প্লাস থ্রি ফোনটির বাজার দর ২৭ হাজার ৯৯৯ টাকা। এত দামি ফোনে কীভাবে আগে থেকেই পর্ন ভিডিও প্রি-লোডেড ছিল, তা নিয়ে বিস্মিত সংস্থাটিও। তবে তাঁদের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

The post নতুন স্মার্টফোনে ভর্তি পর্ন ভিডিও, অভিযোগ ক্রেতার! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement