shono
Advertisement

এথেন্স বিমানবন্দরে গেলেই দেখতে পাবেন দীপিকার মনভোলানো হাসি, কীভাবে জানেন?

ছবি দেখলেই বুঝতে পারবেন।
Posted: 05:51 PM Dec 09, 2020Updated: 05:51 PM Dec 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০৭ সালে শান্তিপ্রিয়া হয়ে বলিউডে প্রবেশ করেছিলেন। নন-অ্যাক্টরের ট্যাগ কাটিয়ে নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। হয়েছেন বি-টাউনের ‘মস্তানি’। যাঁর এক হাসিতে রণবীর সিংয়ের (Ranveer Singh) হৃদয় কুপোকাত। সেই হাসি এবার সারা বিশ্ব দেখছে এথেন্স আন্তর্জাতিক বিমানবন্দরে (Athens International Airport)। বিমানবন্দরের একটি প্রদর্শনীতে রাখা হয়েছে দীপিকার হাসিমুখের আবক্ষ মূর্তি। বলিউডের প্রতিনিধি হিসেবেই সেখানে ঠাঁই পেয়েছেন অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন: ইউনিফর্মের সম্মানহানি! অনিল-অনুরাগ জুটির ‘একে ভার্সাস একে’র দৃশ্যে আপত্তি বায়ুসেনার]

দীপিকা পাড়ুকোনের অনুরাগীদের একটি পেজ থেকে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে মূর্তির ছবিটি। যাতে দেখা যাচ্ছে ধূসর রঙের পাথর দিয়ে মূর্তিটি তৈরি করা হয়েছে। হাসিমুখে শাড়ি পরে রয়েছেন অভিনেত্রী। কপালে রয়েছে টিপ। গলা লাগোয়া একটি হার। প্রখ্যাত ডিজাইনার সব্যসাচীর পোশাক পরতে ভালবাসেন দীপিকা। নিজের বিয়েতেও সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেছিলেন তিনি। বিয়ের কিছুদিন আগেই সব্যসাচীর একটি অফ-হোয়াইট শাড়িতে সেজেছিলেন। মূর্তি দেখে মনে করা হচ্ছে। সেই সাজের থেকেই অনুপ্রাণিত এই মূর্তিটি।

ছবি ও ক্যাপশন থেকে যা জানা যাচ্ছে, প্রদর্শনীর নাম “দ্য অথেনটিক স্মাইলস অফ পিপল অফ দ্য ওয়ার্ল্ড”। যাতে বিশ্বের বিভিন্নপ্রান্তের মানুষের হাসির সৌন্দর্য তুলে ধরা হয়েছে। দীপিকার পাশে যেমন গ্র্যামি জয়ী সংগীতশিল্পীর মূর্তি রয়েছে, তেমনই আফ্রিকার কোনও প্রতন্ত্য এলাকার স্কুল শিক্ষকের হাসিমুখের মূর্তিও রাখা হয়েছে। ভারতের পক্ষ থেকে বলিউড সুন্দরীকেও বেছে নেওয়া হয়েছে। এমনিতেই নিজের টোল খাওয়া গালের হাসির জন্য সারা বিশ্বে খ্যাতি রয়েছে দীপিকার। তবে মাদক কাণ্ডে নাম জড়ানোর পর থেকে সেই হাসি খুব একটা দেখা যায় না। আপাতত, সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে শকুন বাত্রার ছবির শুটিং করছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: উদ্দাম যৌনতার আভাস দিয়ে প্রকাশ্যে রিচা চড্ডা অভিনীত ‘শাকিলা’র টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement