shono
Advertisement

কপিলের রিসেপশনে ঘনিষ্ঠ নাচ দীপিকা-রণবীরের, ভাইরাল ভিডিও

দেখে নিন সেই নাচ। The post কপিলের রিসেপশনে ঘনিষ্ঠ নাচ দীপিকা-রণবীরের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:59 PM Dec 25, 2018Updated: 03:59 PM Dec 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েতে শুধু ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু কপিল শর্মা ও জিন্নি ছাতরার রিসেপশন পার্টিতে বসল চাঁদের হাট। তবে তারকাখচিত অনুষ্ঠানে সবাইকে ছাপিয়ে নজর গিয়ে পড়ল একটি জুটির দিকেই। ধরতে পারলেন কাদের কথা হচ্ছে? তাহলে বলেই দেওয়া যাক। কপিল-জিন্নির রিসেপশনে আকর্ষণের কেন্দ্রে ছিলেন নবদম্পতি রণবীর ও দীপিকা।

Advertisement

গত ১২ ডিসেম্বর জলন্ধরে পাঞ্জাবি মতে বিয়ে সেরেছিলেন বলিউডের জনপ্রিয় কমেডিয়ান। তার পরের দিন দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে শিখ ধর্মমতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পরই ইনস্টাগ্রামে নিজেদের ছবিও পোস্ট করেন কপিল। বি-টাউনের নামী তারকাদের মতোই এরপর দুটি রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন তিনি।

[শরীরে নেই সুতো, ফের ক্যামেরার সামনে সাহসী এষা]

গত ১৪ ডিসেম্বর অমৃতসরে হয় প্রথম রিসেপশন। যেখানে মঞ্চ মাতিয়েছিলেন সংগীত শিল্পী দালের মেহেন্দি। আর সোমবার মুম্বইয়ের রিসেপশনে সকলের নজর আটকাল রণবীর-দীপিকার দিকেই। গোলাপী শাড়ি, মাথায় সাদা ফুল। সুন্দরী অভিনেত্রীর দিক থেকে নজর সরানোই যেন দায়। ভক্তদেরই যখন এই হাল, তখন রণবীরই বা দূরে থাকেন কী করে। তাই তো বন্ধু কপিলের রিসেপশনে দীপিকার কোমর ধরে নাচলেন বলিউডের খিলজি।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে দুটি ভিডিও। প্রথমটিতে দেখা যাচ্ছে, মিকা সিংযের সঙ্গে গলা মিলিয়ে গাইছেন রণবীর আর দীপিকা স্টেজে নাচছেন কপিলের পরিবারের সদস্য়ের সঙ্গে। দ্বিতীয় ভিডিওতেই সাফ, স্ত্রীকে বেশিক্ষণ একা ছাড়তে পারছেন না রণবীর। বেটারহাফকে আলিঙ্গন করেই মঞ্চ মাতালেন অভিনেতা। গত নভেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের সবচেয়ে চর্চিত কাপল। তারপর থেকে সর্বত্র একসঙ্গেই দেখা মিলছে তাঁদের। দীপবীরের ভালবাসা যে গভীর থেকে গভীরতর হয়ে উঠছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

[‘জিরো’ দেখে অভিভূত, শাহরুখের সঙ্গে দেখা করতে মুখিয়ে মালালা]

The post কপিলের রিসেপশনে ঘনিষ্ঠ নাচ দীপিকা-রণবীরের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement