shono
Advertisement

‘বলিউডে শুধু আমিই হিরোদের মতো টাকা পাই’, পারিশ্রমিক নিয়ে প্রিয়াঙ্কাকে খোঁচা কঙ্গনার!

কিছুদিন আগেই প্রিয়াঙ্কা জানিয়েছিলেন হলিউডে গিয়ে তিনি প্রথম নায়কদের মতো পারিশ্রমিক পেয়েছেন।
Posted: 05:21 PM May 31, 2023Updated: 05:21 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই একচেটিয়া নায়কতন্ত্র। বিশেষ করে পারিশ্রমিকের ক্ষেত্রে। ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর প্রচার করতে গিয়ে এ বিষয়ে মুখ খুলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাতে আবার টিপ্পনি করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

Advertisement

”হয়তো আমার কথা নিয়ে বিতর্ক শুরু হতে পারে। তবুও বলতে চাই গত ২২ বছর ধরে বিনোদন জগতে নানা ধরনের কাজ করে যাচ্ছি। কিন্তু সব সময়ই নায়কদের তুলনায় কম পারিশ্রমিক জুটেছে। তবে এই প্রথম ‘সিটাডেল’-এর নায়ক রিচার্ড ম্যাডেনের সমান পারিশ্রমিক পেয়েছি। যা কিনা সত্যি ভাল লাগার মতো ঘটনা”, এমনটাই বলেছিলেন প্রিয়াঙ্কা।

[আরও পড়ুন: প্রকাশ্যে বাতকর্ম! এ কী কাণ্ড প্রিয়াঙ্কা চোপড়ার? নিজেই ফাঁস করলেন ‘গোপন কথাটি’]

প্রিয়াঙ্কার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে কঙ্গনা লেখেন, “একথা সত্যি যে আমার আগে মেয়েরা এমন পুরষতান্ত্রিক নিয়মের কাছে নতিস্বীকার করত। আমিই প্রথম সমান পারিশ্রমিকের জন্য লড়াই করেছিলাম আর সবচেয়ে হতাশাজনক বিষয় ছিল যে আমার সমসাময়িক নায়িকারা একই চরিত্রের জন্য বিনামূল্যে কাজ করতে রাজি ছিল।”

এরপরই আবার অভিনেত্রী লেখেন, “আমি নিশ্চিতভাবে বলতে পারি ইন্ডাস্ট্রির অনেক প্রথমসারির তারকা (অভিনেত্রী) বিনামূল্যে অভিনয় করার পাশাপাশি অন্য অফারও দেন কারণ তাঁরা চরিত্র হাতছাড়া হওয়ার ভয় পান। এরপর আবার এমন খবর প্রকাশ করান যে তাঁরাই সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে সবাই জানে যে আমি একমাত্র পুরুষদের মতো টাকা পাই আর কেউ নয়…এখনও পর্যন্ত অন্তত এই দোষে আর কেউ দোষী নন।”


[আরও পড়ুন: বিয়ের প্রস্তাব পেলেন শ্রীলেখা! ‘পাত্র সুবিধার তো?’ জানতে চাইলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার