shono
Advertisement

‘মানে না মানা’, কুয়াশা ঘেরা পাহাড়ে ঠোঁটে ঠোঁট বিরসা-বিদীপ্তার, ‘সাবাশ’ সাহস!

সমাজের 'ট্যাবু'কে বুড়ো আঙুল দেখিয়ে ভাইরাল বিরসা-বিদীপ্তার চুম্বন।
Posted: 04:31 PM Aug 20, 2023Updated: 04:31 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমাজে আধুনিকতার চাকচিক্য লেগেছে ঠিকই, কিন্তু এখনও সহজাত প্রবৃত্তি চুমু স্বাধীন হয়ে উঠতে পারেনি। নীতিপুলিশদের রক্তচক্ষুর ভয়ে ‘বেচারি’ বেরতে পায়! ঠোঁটে ঠোঁট রেখে ভালবাসার বহিঃপ্রকাশকে সমাজে আজও ট্যাবু হিসেবেই ধরে নেওয়া হয়। বাসে-ট্রামে কিংবা রাস্তায় যুগলের মাখোমাখো রসায়ন দেখে একুশ শতকেও ললাট কুঞ্চিত হয় কিংবা আন্দোলিত হয় ভ্রুযুগল! বয়ঃজৈষ্ঠরা চ্যাংড়ামো বলে তেড়ে আসেন। সমাজের সেই ট্যাবুকেই এবার চাবুক মারলেন টলিপাড়ার তারকাদম্পতি বিরসা-বিদীপ্তা।

Advertisement

দিন কয়েক আগেই ঋদ্ধি-সুরঙ্গনার চুম্বন সোশ্যাল পাড়ার চর্চার আতসকাচে ছিল। জেনওয়াইয়ের একাংশ প্রশংসায় ভরিয়ে দিলেও নীতিপুলিশেরা কেউ কেউ এবার ভ্রু কুঞ্চিত করে ফোড়ন কেটেছিলেন। কাট টু ২০ আগস্ট। একসপ্তাহের মাথাতেই প্রচলিত ট্যাবুকে বুড়ো আঙুল দেখিয়ে ভালবাসার নিশান ওড়ালেন বিরসা-বিদীপ্তা। চুম্বনের ছবি শেয়ার করে জানিয়ে দিলেন- “ও যে মানে না মানা।”

টলিপাড়ার তারকাদম্পতি ঠোঁটে ঠোঁট রেখে ভালবাসা ছড়িয়ে দিলেন সমাজ মাধ্যমে। আর সেই চুম্বনের সাক্ষী হয়ে রইল কুয়াশা ঘেরা পাহাড়। নেটপাড়ার নীতিপুলিশদের কাছে চুমু ‘লায়েক’ হোক কি না হোক, চুম্বন স্বাধীনতা নিজেরাই বেছে নিয়েছেন তারকাদম্পতি। আর বিরসা-বিদীপ্তার এমন রোম্যান্টিক ছবি দেখে অনুরাগীরাও ভাসিয়ে দিলেন প্রশংসার ভেলা। কেউ কেউ এই সাহসকে ‘সাবাশ’ বলে পিঠ চাপড়েও দিলেন।

[আরও পড়ুন: ‘গদর’ সাফল্যের মাঝেই মাথায় বাজ! ঋণ না দেওয়ায় নিলামে উঠল সানি দেওলের সাধের ‘জুহু ভিলা’]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। সেই ছবি বাংলার বক্সঅফিসে দু’-দু’টো হিন্দি সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে ব্যবসা করছে।

[আরও পড়ুন: ‘ভক্তদের থেকে ভাইরাস ছড়ায়’! সানি দেওলের ড্যামেজ কন্ট্রোলে বেফাঁস কঙ্গনা, শুনলেন পালটা কটাক্ষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement