shono
Advertisement

এক দেখাতেই কার ঠোঁট চিনলেন বলিউডের ‘সিরিয়াল কিসার’?

কে সেই নায়িকা? The post এক দেখাতেই কার ঠোঁট চিনলেন বলিউডের ‘সিরিয়াল কিসার’? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:11 PM Sep 18, 2016Updated: 02:42 PM Sep 18, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিপাড়ায় তিনি সিরিয়াল কিসার নামে পরিচিত। বহু ছবিতে চরিত্রের খাতিরে ঠোঁট ডুবিয়েছেন নায়িকাদের ঠোঁটে। বলিপাড়ার বহু নায়িকাই চুম্বনে বাঁধা পড়েছেন তাঁর সঙ্গে। কেউ কেউ তো একাধিকবার। তবে ছবি ফুরোলে কি সে স্মৃতিও ফুরিয়ে যায়? নাকি থেকে যায় ঠোঁটের পরিচিতি! উত্তরটা দিলেন ইমরান খান। অন্তত এক নায়িকার ঠোঁট তিনি এক দেখাতেই চিনে ফেললেন।

Advertisement

সম্প্রতি বেশ মজার এক পরীক্ষায় ফেলা হয়েছিল নায়ককে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘রাজ রিবুট’। সেখানেও যথারীতি চুম্বন দৃশ্যে দেখা গিয়েছে তাঁকে। এই প্রসঙ্গেই তাঁকে ফেলা হয়েছিল এক পরীক্ষায়। বেশ কয়েকজন নায়িকার ঠোঁটের ছবি দেখিয়ে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, কোনটি কার ঠোঁট? করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া থেকে মল্লিকা শেরাওয়াত সকলেই ছিলেন সে তালিকায়। তার মধ্যে থেকে এক নায়িকার ঠোঁট সঠিক চিনে নিতে পারলেন ইমরান।

কে সেই নায়িকা? তিনি প্রিয়াঙ্কা চোপড়া। হ্যাঁ, তাঁর ঠোঁট চিনে নিতে ভুল হয়নি ইমরানের। কিন্তু ভুল হল মল্লিকা শেরাওয়াতের ঠোঁট চেনার ক্ষেত্রে। অথচ মল্লিকার সঙ্গেই তিনি একাধিকবার চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন। সেখানে প্রিয়াঙ্কার সঙ্গে অনস্ক্রিন কোনও চুমুর দৃশ্যে তিনি কখনওই কাজই করেননি। তাহলে কী করে চিনলেন সে ঠোঁট? সে রহস্য শুধু সিরিয়াল কিসারই জানেন। তবে অভিনয়ের পর যে নায়িকার ঠোঁটের স্মৃতি নায়কের সঙ্গে ঘোরে না, এ ঘটনা অন্তত তাইই প্রমাণ করল।

The post এক দেখাতেই কার ঠোঁট চিনলেন বলিউডের ‘সিরিয়াল কিসার’? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement