shono
Advertisement

‘হিটম্যান’ রোহিত শর্মার সঙ্গে বাংলার ঋষি কৌশিক! ব্যাপার কী?

অভিনেতা নিজেই সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি।
Posted: 05:00 PM Mar 04, 2024Updated: 06:18 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হিটম্যান’ রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেতা ঋষি কৌশিক (Rishi Kaushik)। হাসিমুখেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দুজন। ছবি দেখে মনে হচ্ছে কোনও শুটিংয়ের সেটে তা তোলা হয়েছে। ব্যাপার কী? কী শুটিং হচ্ছিল? এমন প্রশ্ন উঠছে।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

‘একদিন প্রতিদিন’, ‘এখানে আকাশ নীল’, ‘ইষ্টি কুটুম’, ‘কুসুম দোলা’র মতো সিরিয়ালের মাধ্যমে বাংলা টেলিভিশনের দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন ঋষি কৌশিক। এখন অবশ্য অভিনেতা মুম্বইয়ের কাজ নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন। আর সেই সূত্রেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ঋষি কৌশিকের এই সাক্ষাৎ।

[আরও পড়ুন: খুল্লমখুল্লা! আম্বানিদের অনুষ্ঠানে অনন্যাকে বুকে জড়িয়ে আদিত্য, রণবীর দিলেন ‘থাম্বস আপ’ ]

এ বিষয়ে সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেতা জানিয়েছেন, কয়েকদিন আগেই রোহিতের সঙ্গে শুটিং সেরেছেন তিনি। আর তা এক দিনের শিডিউল ছিল। কীসের শুটিং? তা জানানো বারণ বলেই জানিয়েছেন ঋষি কৌশিক। তবে মনে করা হচ্ছে, কোনও বিজ্ঞাপনের জন্যই হয়তো রোহিত ও ঋষির এই সাজ।

রোহিতের সঙ্গে কাজ করে বেশ খুশি ঋষি কৌশিক। সৌজন্য বিনিময় ছাড়া বিশেষ কথা দুজনের মধ্যে হয়নি। তবে সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন, শুটিংয়ের সময় পরিচালকের সমস্ত নির্দেশ মেনেছেন ইন্ডিয়া টিমের ক্যাপ্টেন। নিজের শেয়ার করা ছবির ক্যাপশনে ঋষি লিখেছেন, “দ্য হিটম্যান রোহিত শর্মার সঙ্গে। গ্রাউন্ডে তিনি হিটম্যান হলেও তার বাইরে কিন্তু একদমই মাটির মানুষ। অল্প কথায় বলতে গেলে দ্য হাম্বল ম্যান।”

[আরও পড়ুন: তেরঙ্গা হাতে তুমুল লড়াই সারার, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এর ট্রেলারে স্বাধীনতার যুদ্ধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement