shono
Advertisement

তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন? প্রশ্নের জবাবে এ কী বললেন করিনা কাপুর!

লন্ডনে বেড়াতে গিয়েছিলেন করিনা। সেই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা যায়।
Posted: 10:14 AM Jul 20, 2022Updated: 10:14 AM Jul 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লন্ডনে বেড়াতে গিয়েছিলেন। ডায়েটের তোয়াক্কা না করেই পেটপুজো করেছেন। তাতেই মেদ খানিক বেড়েছিল। বিশেষ করে মধ্যপ্রদেশে। অন্তঃসত্ত্বা নাকি? তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপুর (Kareena Kapoor)? রসিকতা করেই প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী।  

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় করিনা। সেখানেই মনের কথা জানান, নানা ছবি-ভিডিও শেয়ার করেন। লন্ডনে থাকলেও অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি করিনার নজরে পড়েছে। তার জবাব দিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লেখেন, “আরে পাস্তা আর ওয়াইনের ফল… শান্ত হোন… আমি অন্তঃসত্ত্বা নই…সইফের মতে দেশের জনসংখ্যায় তাঁর একটু বেশিই অবদান রয়েছে। “

[আরও পড়ুন: সিনেমা নয়, ওয়েব সিরিজ দিয়ে বলিউডে পা রাজ চক্রবর্তীর! মুখ্য চরিত্রে দক্ষিণী নায়িকা? ]

২০১২ সালের ১৬ অক্টোবর বলিউডের নবাব সইফ আলি খানকে (Saif SAli Khan) বিয়ে করেছিলেন করিনা। বিয়ের চার বছর পর প্রথম সন্তান তৈমুরের জন্ম দেন অভিনেত্রী। তার পাঁচ বছর পর দ্বিতীয় সন্তান জাহাঙ্গির ওরফে জেহর জন্ম হয়। দুই সন্তান ও স্বামীর সঙ্গে লন্ডনে যান করিনা। সেখানে বেশ ভাল সময় কাটিয়েছেন অভিনেত্রী। ছবিও আপলোড করেছেন অনুরাগীদের জন্য। 

ছুটি কাটিয়ে দেশে ফিরেই হয়তো ‘লাল সিং চড্ডা’র প্রচারের কাজে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেত্রী। এই ছবির শুটিং চলাকালীনই দ্বিতীয় সন্তান তাঁর গর্ভে আসে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ‘লাল সিং চড্ডা’র শুটিং শেষ করেছেন করিনা। তাঁর জন্য সেটে কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছিলেন নায়ক-প্রযোজক আমির খান (Aamir Khan)। আগামী ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে করিনা-আমিরের ‘লাল সিং চড্ডা’ (Laal Singh Chaddha)।

[আরও পড়ুন: সিনেমা নয়, ওয়েব সিরিজ দিয়ে বলিউডে পা রাজ চক্রবর্তীর! মুখ্য চরিত্রে দক্ষিণী নায়িকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement