shono
Advertisement

Taslima Nasrin: ভুল চিকিৎসায় পঙ্গু হতে পারেন তসলিমা! চিকিৎসকের বিরুদ্ধে বিস্ফোরক লেখিকা

সম্প্রতি হাসপাতালে শুয়ে ছবি পোস্ট করেছিলেন তসলিমা নাসরিন।
Posted: 10:15 AM Jan 19, 2023Updated: 09:03 PM Jan 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মরণোত্তর দেহদানের ঘোষণার পরদিনই হাসপাতাল থেকে ছবি পোস্ট করেছিলেন তসলিমা নাসরিন। কী হয়েছে তাঁর, তা নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠেন প্রায় সকলেই। তারই মাঝে বুধবার সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করলেন তসলিমা। তাঁর অগণিত অনুরাগীকে দিলেন দুঃসংবাদ। স্রেফ ভুল চিকিৎসায় আজীবনের মতো তিনি ‘পঙ্গু’ হতে চলেছেন বলেই চিকিৎসকের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন লেখিকা।

Advertisement

তসলিমা ফেসবুক পোস্টে জানান, সম্প্রতি বাড়িতে হাঁটতে গিয়ে পড়ে যান। চোট পান। হাসপাতালে যান তিনি। আর সেখানে গিয়ে কার্যত প্রতারণার শিকার হয়েছেন বলেই দাবি লেখিকার। ‘হিপ ফিক্সেশান’-এর কথা বললেও শেষ মুহূর্তে প্রায় জোর করে তাঁর ‘হিপ রিপ্লেসমেন্ট’ করা হয় বলেই শল্য চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। তাঁকে অন্য কোনও চিকিৎসকের সঙ্গে মতামত নেওয়ার জন্য কথা বলতে দেয়নি বলেও বিস্ফোরক অভিযোগ তসলিমার। ‘পঙ্গু’ জীবন পেতেই কি চিকিৎসার জন্য লক্ষ লক্ষ টাকা খরচ করলেন, সোশ্যাল মিডিয়ায় সে প্রশ্নও তুলেছেন লেখিকা। তসলিমা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘‘এ কেমন জীবন আমাকে দেওয়া হল! এই পঙ্গু জীবন পেতে কি আমি প্রাইভেট হাসপাতালে লক্ষ লক্ষ টাকা খরচ করে চিকিৎসা করতে এসেছিলাম! ’’  

[আরও পড়ুন: ফের ত্রাতা সোনু সুদ, এবার বিমানবন্দরে অসুস্থ যাত্রীর প্রাণ বাঁচালেন অভিনেতা]

চিকিৎসকরা বর্তমানে তাঁকে ‘একটু পজিটিভ’ হওয়ার পরামর্শ দিয়েছেন।  তবে তসলিমার ফেসবুক পোস্টের প্রতিটি লাইনে স্পষ্ট যন্ত্রণার কথা। তাঁর প্রশ্ন, “পঙ্গু জীবন নিয়ে ঠিক কী করে পজিটিভ হওয়া যায়, সেটা বুঝতে পারছি না। আমার কাছে মনে হচ্ছে, একটুও বাড়িয়ে বলছি না, মাথায় ব্যথা পেয়ে এসেছিলাম চিকিৎসার জন্য, আমার মাথাটা কেটে নেওয়া হয়েছে। সার্জনদের যুক্তি হল, মাথা ফেলে দিলে মাথা ব্যথা করবে না।”

তবে এখানেই শেষ নয়। বৃহস্পতিবার রাতে ফেসবুকে ফের বিস্ফোরক পোস্ট করেন তসলিমা। 

সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট বর্তমানে ভাইরাল। এমন কাণ্ড দেখে হতবাক প্রায় সকলেই। লেখিকার দ্রুত আরোগ্য কামনা করেছেন বেশিরভাগ মানুষ। তবে তাঁর পোস্টে সমালোচকদের উঁকিঝুঁকিও যে খুব কম তা নয়। কেউ কেউ কটাক্ষও করেছেন তসলিমাকে। 

 

[আরও পড়ুন: হিন্দু নন, কেরলের শিবমন্দিরে ঢুকতে দেওয়া হল না দক্ষিণী অভিনেত্রী অমলা পালকে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement