shono
Advertisement

Khuda Haafiz Chapter 2 Review: অ্যাকশন নির্ভর গল্প নিয়ে তৈরি বিদ্যুৎ জামওয়ালের ‘খুদা হাফিজ: চ্যাপ্টার ২, পড়ুন রিভিউ

২০২০ সালে মুক্তি পাওয়া 'খুদা হাফিজ' সিনেমার সিক্যুয়েল এই ছবিটি।
Posted: 08:04 PM Jul 09, 2022Updated: 09:47 PM Jul 09, 2022

আকাশ মিশ্র: সিক্যুয়েল তৈরি করা মোটেও সহজ কাজ নয়।  আগের ছবির সঙ্গে গল্পের তাল না মিললেই হয়ে যায় ভুল। এই ভুলটাই বোধহয় করে ফেলেছেন ‘খুদা হাফিজ: চ্যাপ্টার ২’ (Khuda Haafiz: Chapter 2) সিনেমার পরিচালক ফারুক কবীর।  ২০২০ সালে ‘খুদা হাফিজ’ নামে যে সিনেমা তিনি তৈরি করেছিলেন তা বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jammwal) অ্যাকশনের কল্যাণে উতরে গিয়েছিল। নতুন ছবিতেও বিদ্যুৎ আপ্রাণ চেষ্টা করেছেন দর্শকদের মনোরঞ্জন করার। কিন্তু তাতে লাভ কি হল? 

Advertisement

অ্যাকশন ছবি যাঁরা পছন্দ করেন, তাঁরা সিনেমা হলে গিয়ে ‘খুদা হাফিজ: চ্যাপ্টার ২’ দেখতেই পারেন। তবে তার আগে কিছু কথা জেনে রাখা প্রয়োজন। বিদ্যুৎ জামওয়াল অভিনীত এবং ফারুক কবীর পরিচালিত নতুন এই ছবিতে তেমন কোনও নতুনত্ব নেই। পুরনো গল্পই যেন নতুন বোতলে তিনি পরিবেশন করেছেন।  

[আরও পড়ুন: বনির হাতে বন্দুক, পাশে কৌশানি, ‘রাতের শহরে’ বিপাকে পড়লেন জুটি?]

অবশ্য বিদ্যুৎ জামওয়ালের অ্যাকশন একেবারেই নিরাশ করেনি। বলা ভাল, গল্পে জোর না থাকলেও, অ্যাকশনে জোর রয়েছে। মূলত, নার্গিস চরিত্রের ট্রমা এবং নায়কের বদলাই এই ছবির আসল মারপ্যাঁচ। কিন্তু তা এত দুর্বলভাবে পরিচালক দেখিয়েছেন যা আগ্রহ ধরে রাখতে পারে না। বিশেষ করে ছবি ছবির দ্বিতীয়ভাগ বেশ দুর্বল। সম্পাদনায় আরেকটু যত্ন থাকলে ছবির গতি একটু দ্রুত হত।

এই ছবি অভিনয়ের ছবি একেবারেই নয়। তবুও নার্গিস চরিত্রে শিবালিকা ওবেরয় (Shivaleeka Oberoi ) বেশ ভাল। অ্যাকশন ছাড়া বিদ্যুতের তেমন কিছু করার ছিল না। শেষমেশ বলা যায়, ‘খুদা হাফিজ: চ্যাপ্টার ২’ ছবি একেবারেই অ্যাকশন ঘরানার ছবি। তাই আড়াই ঘণ্টা জুড়ে যাঁরা পর্দায় অ্যাকশন দেখতে ভালবাসেন, তাঁরা দেখতেই পারেন এই ছবি। এ ব্যাপারে বিদ্যুৎ আপনাদের খুব একটা নিরাশ করবে না।

ছবি- খুদা হাফিজ: চ্যাপ্টার ২
অভিনয়ে – বিদ্যুৎ জামওয়াল, শিবালিকা ওবেরয়, দিব্যেন্দু ভট্টাচার্য, শিবা চড্ডা, রাজেশ তৈলঙ্গ, রুকসার রহমান, ঋদ্ধি শর্মা
পরিচালনায় – ফারুক কবীর

[আরও পড়ুন: ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির রিমেক করছেন করণ জোহর, কাজল,রানি, শাহরুখের জায়গায় থাকছেন কারা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার