shono
Advertisement

‘পঞ্চায়েতে’র দুর্বল অনুকরণ ‘ডাকঘর’! মুখ্য চরিত্রে অনবদ্য সুহোত্র-দিতিপ্রিয়া, পড়ুন রিভিউ

হইচইয়ে মুক্তি পেয়েছে এই সিরিজ।
Posted: 04:27 PM Feb 28, 2023Updated: 05:17 PM Feb 28, 2023

আকাশ মিশ্র: ট্রেলার দেখে আশা জাগিয়েছিল পরিচালক অভ্রজিৎ সেনের নতুন ওয়েব সিরিজ ‘ডাকঘর’। কিন্তু ৭ এপিসোডের এই সিরিজ দেখতে বসলে ঠিক উলটোই প্রতিক্রিয়া হবে। একটা ভাল কনসেপ্ট যে দুর্বল চিত্রনাট্যের কারণে মাঝারি মানের হয়ে যেতে পারে, তার প্রমাণ ‘ডাকঘর’।

Advertisement

৭ টা এপিসোড, ৭টি নামে ভাগ। শুরুটা ভূতের ছেলে! প্রথম এপিসোড দেখে মনে হতেই পারে এই সিরিজ ডার্ক কমেডি হতে চলেছে। কিন্তু সিরিজ যত এগোবে, ততই এই ধারণা একেবারে বদলে যাবে। মনে হতেই পারে, ‘ডাকঘর’ হিন্দির জনপ্রিয় ওয়েব সিরিজ পঞ্চায়েত থেকে কপি-পেস্ট। মনে হওয়াটা অস্বাভাবিক কিছু নয়। কারণ, এই সিরিজের কাঠামো অনেকটাই পঞ্চায়েতের মতো। তবে এখানে রয়েছে একটা রহস্য। যা সমাধানের মধ্য়ে দিয়েই গল্প এগিয়ে যায়।

‘ডাকঘর’ হতে পারত ভাল একটি সিরিজ। সম্ভাবনাও ছিল। কিন্তু এতটাই ধীরগতিতে গোটা সিরিজ এগোবে, যে ধৈর্য ধরে রাখা যায় না। বিশেষ করে সংলাপ অতীব দুর্বল।

[আরও পড়ুন: সিক্রেট এজেন্ট প্রিয়াঙ্কা, রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’ সিরিজে মারমুখী মেজাজে অভিনেত্রী]

এই সিরিজের গোটা দায়িত্বটাই কাঁধে তুলে নিয়েছিলেন সুহোত্র মুখোপাধ্যায়। বলা ভাল, একাই অভিনয় করেছেন সুহোত্র। তিনি যে প্রতিটি সিরিজ বা ছবিতে নিজেকে নানাভাবে তুলে ধরেছেন তার প্রমাণ ‘ডাকঘর’। দিতিপ্রিয়া খুব একটা সুযোগ পাননি। তবে যতটুকু রয়েছেন ভাল লেগেছে।

শেষমেশ বলা যায়, ভাল অভিনেতা, ভাল কনসেপ্ট থাকা সত্ত্বেও ঢিলেঢালা চিত্রনাট্যের কারণে ‘ডাকঘর’ কিন্তু ভাল সিরিজ হওয়ার সম্ভাবনা থাকলেও মধ্যমানের হয়ে পড়ে।

[আরও পড়ুন: কেমন হল ফাহাদের সঙ্গে ফুলশয্যা? ছবি শেয়ার করে নিজেই জানালেন স্বরা ভাস্কর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement