shono
Advertisement

লোকসভা ভোটের প্রার্থী হতেই ‘দিদি নম্বর ১’ ছাড়ছেন? মুখ খুললেন রচনা

কী বললেন তারকা প্রার্থী?
Posted: 02:41 PM Mar 13, 2024Updated: 04:09 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগত একযুগ ধরে ‘দিদি নম্বর ১’-এর মুখ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। অভিনেত্রীর বাইরে অবশ্য বর্তমানে তাঁর একটা নতুন পরিচিতি তৈরি হয়েছে। রচনা এখন রাজনীতিকও। তৃণমূল কংগ্রেসে রাজনৈতিক অভিষেক হওয়ার পরই লোকসভার প্রার্থী পদ পেয়েছেন। তাও আবার হুগলির মতো গুরুত্বপূর্ণ কেন্দ্রে। লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচনী লড়াই। অতঃপর, রচনা বন্দ্যোপাধ্যায়কে যে জোরদার প্রচার চালাতে হবে, তা বলাই বাহুল্য। সেই প্রেক্ষিতেই ‘দিদি নম্বর ১’-এর নিয়মিত দর্শকদের কৌতূহল, তাহলে কি ভোটের ব্যস্ততার জন্য ‘রচনাদি’কে আর শোয়ে দেখা যাবে না? এপ্রসঙ্গে মুখ খুললেন তৃণমূলের তারকা প্রার্থী।

Advertisement

রচনা আগেভাগেই জানিয়ে দিয়েছেন যে, ভোটের আগে নিত্যদিন হুগলিতে তিনি প্রচার করবেন। তাহলে ‘দিদি নম্বর ১’-এর কী হবে? সংবাদ মাধ্যমের কাছে রচনা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য, “লোকসভার প্রচারে ব্যস্ত থাকার ফলে একটি তো ‘দিদি নম্বর ১’-এর শুটিং ক্ষতিগ্রস্থ হবেই। তবে প্রচার কিংবা রাজনৈতিক কর্মসূচীর ফাঁকে সেভাবেই সময় ম্যানেজ করব শুটিংয়ের জন্য। প্রয়োজনে রাত্রিবেলায় শুট সারব।” অতঃপর দর্শকরা যে ‘দিদি নম্বর ১’ রচনার সঞ্চালনা থেকে বঞ্চিত হবেন না, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: হুগলিতে রচনা বনাম লকেটের মেগা ফাইট, কী বলছে টলিউড?]

লোকসভায় প্রার্থী হওয়ার পর সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর কাছে মুখ খুলেছেন রচনা। লকেটের সঙ্গে ভোটযুদ্ধ নিয়ে তাঁর স্পষ্ট মন্তব্য, “লকেট আমার ভালো বন্ধু। তুই তোকারি সম্পর্ক। ওঁর দৃষ্টিভঙ্গি থেকে ব্যক্তিগত কুৎসা করলেও আমি বলব না কিছু।”

হুগলি লোকসভা কেন্দ্রে এবার রচনা বন্দোপাধ্যায় বনাম লকেট চট্টোপাধ্যায়। দুজনেই টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। ‘দিদি নম্বর ওয়ান’-এর দৌলতে রচনা বর্তমানে টেলিদর্শকদের অন্দরমহলের সুপারহিট অতিথি। অন্যদিকে সিনেইন্ডাস্ট্রি থেকে বছর দশেক দূরে থাকলেও অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়কে মনে রেখেছে গ্রামবাংলা। নেত্রী হিসেবেও তিনি পরিচিতি গড়ে তুলতে সমর্থ হয়েছেন। হুগলির কেন্দ্রে যে এই ‘নেত্রী অভিনেত্রী’দের মেগা নির্বাচনী ফাইট হতে চলেছে, তা ইতিমধ্যেই আন্দাজ করছে রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: বিপজ্জনক! CAA-র বিরুদ্ধে সোচ্চার রাহুল-কমলেশ্বর-ঋদ্ধি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার