shono
Advertisement

দেবকে ছেড়ে এবার জিতের পাশে রুক্মিণী, শুরু ‘বুমেরাং’

জিৎ প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু।
Posted: 09:38 AM Jul 15, 2023Updated: 02:02 PM Jul 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে হয়তো টলিউডের সবচেয়ে ব্যস্ত নায়িকা হলেন রুক্মিণী মৈত্র। হাতে তাঁর পর পর ছবি। শেষ করেছেন ‘নটী বিনোদিনী’র শুটিং। শেষ করেছেন দেবের সঙ্গে ‘ব্যোমকেশ’ ছবির শুটিংও। অন্য়দিকে, সৃজিতের ছবিতে দেবের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী, সে খবরও এখন সবার জানা। তারই মাঝে দেব নয়, বরং টলিউডের আরেক সুপারস্টার জিতের সঙ্গে জুটি বেঁধে বুমেরাং ছবির শুটিং শুরু করে ফেললেন রুক্মিণী। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবিও।

Advertisement

প্রসঙ্গত, খবর অনুযায়ী, জিতের নতুন ছবি ‘বুমেরাং’-এ দেখা যাবে দেবচন্দ্রিমাকে। তবে দেবচন্দ্রিমার বিপরীতে জিৎ নয়, থাকছেন অভিনেতা সত্যম রায়চৌধুরী। আর এই ছবিতে জিতের সঙ্গে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। জিৎ প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু।

[আরও পড়ুন: ‘যাঁরা আমাকে কটাক্ষ-সমালোচনা করেন, তাঁদের…’, ট্রোলারদের চ্যালেঞ্জ ব্যোমকেশ দেবের!]

দেবচন্দ্রিমা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”পুরো ব্যাপারটাই এখন প্রাথমিকস্তরে রয়েছে। এখনও পর্যন্ত ছবির চিত্রনাট্য় হাতে পায়নি। তবে যতটুকু জানি আমার চরিত্রটা বেশ মজাদার ও ছটফটে একটি মেয়ের।”

‘সাঁঝের বাতি’, ‘সাহেবের চিঠি’র মতো ধারাবাহিক থেকে জনপ্রিয় হয়ে ওঠেন দেবচন্দ্রিমা। সম্প্রতি তাঁকে হোমস্টে মার্ডার সিরিজেও দেখা গিয়েছিল। সেই দেবচন্দ্রিমাই এবার টলিউড সুপারস্টার জিতের হাত ধরে এবার সিনেপর্দায় আসতে চলেছেন।

[আরও পড়ুন: ‘গোলেমালে পিরিত কইরো না’, হিন্দি ছবিতে বাংলার লোকগান, একতারা হাতে জেনেলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement