shono
Advertisement

‘বামাক্ষ্যাপা’র পর এবার ‘রামপ্রসাদ’, ঐন্দ্রিলার স্মৃতি আঁকড়ে নতুন ধারাবাহিকে ফিরছেন সব্যসাচী

'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকে সাধক বামাক্ষ্যাপার চরিত্রে দর্শকদের মন জিতেছিলেন সব্যসাচী।
Posted: 09:23 AM Dec 24, 2022Updated: 09:34 AM Dec 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাই হয়ে যাক না কেন, জীবন কি আর আটকে থাকে? না, জীবন নিজের মতো করেই এগোতে থাকে। তবে যে স্মৃতিগুলো থেকে যায়, তা সঙ্গে নিয়ে এগিয়ে চলাটাই কঠিন। অভিনেতা সব্যসাচী চৌধুরীর জীবনটা এখন অনেকটাই এরকম। দিনরাত তো কাটছে, কিন্তু মগজে ঘুরছে সেই স্মৃতিগুলো। আর সেই স্মৃতিগুলো অনেকটাই অম্লমধুর। তবে এরই মাঝে নতুন খবর, ফের ছোটপর্দায় ফিরছেন সব্যসাচী। ‘মনের মানুষ’ ঐন্দ্রিলার স্মৃতিকে আঁকড়ে ধরেই ফের ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে সব্যসাচীকে।

Advertisement

টলিপাড়ার খবর অনুযায়ী, সুরিন্দর ফিল্মসের পরিচালনায় তৈরি সাধক রামপ্রসাদ সেনকে নিয়ে নতুন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন সব্যসাচী। তবে এই নিয়ে সব্যসাচী মুখ খুলতে না চাইলেও, জানা গিয়েছে, খুব শীঘ্রই নাকি এই ধারাবাহিকের শুটিং শুরু হবে।

[আরও পড়ুন: সালফিউরিক অ্যাসিডে নিভল ল্যাবের আগুন! ‘বাংলা মিডিয়ামে’র দৃশ্য দেখে অট্টহাসি নেটপাড়ায়]

এর আগে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে সাধক বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন সব্যসাচী। পৌরাণিক ধারাবাহিক ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’-তে যুধিষ্ঠীর ভূমিকায়, ‘ওম নমং শিবায়’ ধারাবাহিকে বিষ্ণুর ভূমিকায় অভিনয়ও করেছেন তিনি। তবে ঐন্দ্রিলার শর্মার মৃত্যুর পর নিজেকে সব কিছু থেকে সরিয়ে ফেলেছিলেন সব্যসাচী।

ঐন্দ্রিলার মৃত্যুর পরই ফেসবুক থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিও মুছে ফেলেছেন অভিনেতা। ক্রমশ সোশ্যাল মিডিয়ার সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন সব্যসাচী।

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) ও সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। প্রেমিকার জন্য কতটা করা যায়, কীভাবে বিপদে তাঁকে আগলে রাখা যায়, প্রতি মুহূর্তে তা প্রমাণ করে দিয়েছেন সব্যসাচী। দুবার ক্যানসারকে হার মানিয়ে বাড়ি ফিরেছিলেন ঐন্দ্রিলা। ব্রেন স্ট্রোক হওয়ায় ১ নভেম্বর ফের ভরতি করা হয় হাসপাতালে। প্রতিমুহূর্তে মৃত্যুর সঙ্গে লড়াই। হাসপাতালে প্রেমিকার পাশে ঠায় বসেছিলেন সব্যসাচী। সোশ্যাল মিডিয়ায় প্রিয় মানুষকে নিয়ে নানারকম আলোচনা দেখে কখনও ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অপমানের মোক্ষম জবাব দিয়েছেন। কখনও আবার অসহায়ের মতো সকলের কাছে প্রার্থনা করার আরজি জানিয়েছেন। সব্যসাচী ও ঐন্দ্রিলার পরিবারের মতোই প্রত্যেকে চেয়েছেন, হাসপাতালের বিছানা ছেড়ে পরিবারের কাছে, সব্যসাচীর কাছে ফিরে যাক ঐন্দ্রিলা। কিন্তু না, ২০ দিন লড়াইয়ের পর জীবন যুদ্ধে হার মেনেছেন অভিনেত্রী। এখন তাঁর স্মৃতিই আঁকড়ে আছেন সব্যসাচী।

[আরও পড়ুন: ‘অমিতাভের কাছে তাঁর ছেলেই সেরা!’ সোশ্যাল মিডিয়ায় অভিষেককে কটাক্ষ তসলিমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement