Advertisement

Neel-Trina: বিয়ের পর প্রথম পুজো নীল-তৃণার, বিশেষ উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

02:11 PM Sep 07, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর বাদ্যি বেজে গিয়েছে টলিপাড়ার অন্দরেও। ছোটপর্দায় মহালয়ার প্রস্তুতি তুঙ্গে। এমন সময়ে পুজোর উপহার পেয়ে গেলেন বাংলা টেলিভিশনের তারকা দম্পতি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। তাও আবার খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কাছ থেকে।

Advertisement

মুখ্যমন্ত্রীর কাছ থেকে পুজোর উপহার পেয়ে আপ্লুত নীল ও তৃণা। দু’জনেই ইনস্টাগ্রামে উপহারের ছবি শেয়ার করেছেন। নীলকে পাঠানো হয়েছে বিশ্ব বাংলার একটি সাদা পাঞ্জাবি। কালো প্রিন্টেড শাড়ি পেয়েছেন তৃণা। 

[আরও পড়ুন: ‘আমাকে একটু নিরাপত্তা দিতে পারেন?’, Sheikh Hasina’র কাছে কাতর আবেদন Pori Moni’র]

একুশের ভোটের (West Bengal Election) আগে ঘাসফুল শিবিরে যোগ দিয়েছিলেন নীল ও তৃণা। সেই সময় তৃণা জানান, মুখ্যমন্ত্রীর পাশে থাকার সুযোগ পাওয়া তাঁদের কাছে সৌভাগ্যের। তৃণমূলে যোগ দেওয়ার মুহূর্ত নীলের কাছে ছিল ‘ফ্যানবয় মোমেন্ট’। যে মানুষকে দেখে বড় হয়েছেন, যাঁর কাছ থেকে অনুপ্রেরণা পেয়েছেন, তাঁর দলে যোগ দিতে পেরে আপ্লুত ছিলেন অভিনেতা।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে চার হাত এক হয়েছিল টেলিভিশনের চেনা মুখ ‘নিখিল’ এবং ‘গুনগুনে’র। তারকা জুটির জমকালো বিয়ের অনুষ্ঠান নিয়েও অনুরাগীদের মধ্যে চর্চা ছিল তুঙ্গে। সেদিনও বর-কনেকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।মঙ্গলবারও দুই তারকাকে পুজোর উপহার পাঠান মুখ্যমন্ত্রী। উপহারের ছবি ইনস্টাগ্রামে দিয়ে নীল লিখেছেন, “পুজো স্পেশ্যাল করার জন্য ধন্যবাদ দিদি।” তৃণা লিখেছেন, “পুজোর আনন্দ আরও বেশি হয়ে যায় যখন মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এমন উপহার পাঠান।” পুজোর আগে আবার নতুন গাড়িও কিনেছেন তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তার ছবি ও ভিডিও। 

Advertisement
Next