shono
Advertisement

‘দিদি নাম্বার ১’-এ যেতে চান? এবার নাম নথিভুক্ত করা আরও সহজ, জানালেন রচনা

অডিশনের জন্য আর বিশেষ পরিশ্রম করতে হবে না।
Posted: 01:18 PM Mar 01, 2023Updated: 01:18 PM Mar 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়েছিল ২০১০ সালে। এখনও ‘দিদি নম্বর ১’ শোয়ের জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি। এই শোয়ের প্রতিযোগী হওয়া এখন আরও সহজ হল। আর লম্বা লাইনে ‘দিদি’দের দাঁড়াতে হবে না। কারণ এবার থেকে অডিশনের জন্য অনলাইনেই নাম নথিভুক্ত করা যাবে।

Advertisement

‘দিদি নাম্বার ১’ (Didi No 1) মানেই অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) মিষ্টি, প্রাণখোলা হাসি ও প্রতিযোগীদের সঙ্গে জমজমাট আড্ডা। মাঝেমধ্যে তারকারা আসেন বটে তবে টেলিভিশনের এই গেম শোয়ের আসল সম্পদ সাধারণ নারী এবং তাঁদের অসাধারণ কাহিনি। সেই কাহিনি বলার সুযোগ কেউ পান, কেউ পান না। অডিশন নেওয়া হয়। তবে তার জন্য এতদিন লম্বা লাইনে দাঁড়াতে হত। তাও ভাগ্যের শিঁকে ছিড়বে কিনা, বলা মুশকিল ছিল। তবে এবারে কাজ অনেকটাই সহজ হতে চলেছে।

[আরও পড়ুন: অস্কারে ‘নাতু নাতু’ গানের স্পেশ্যাল পারফরম্যান্স, দুই নায়ক রামচরণ- জুনিয়র NTR নাচবেন?]

এবারে আর ‘দিদি’দের লম্বা লাইনে দাঁড়াতে হবে না। তার বদলে অনলাইনেই নাম নথিভূক্ত করাতে পারবেন। https://garnierdidino1audition.com/ লিংকে গেলে খুলে যাবে রেজিস্ট্রেশন ফর্ম। সেখানে গিয়েই নিজের নাম ও বিস্তারিত তথ্য দিতে হবে। কী কী তথ্য দেবেন এই ফর্মে?
প্রথমে জেলার নাম, তারপর নিজের নাম ও ঠিকানা লিখতে হবে। নিজের মোবাইল নম্বর বা অন্য কোনও ফোন নম্বর থাকলে দেবেন। লিখতে ই-মেল আইডি ও জন্মদিনের তারিখ, মাস, সাল। বয়স জানাবেন। জানাবেন শিক্ষাগত যোগ্যতা ও পেশা।

পরিবারে ক’জন সদস্য, তাও জানাবেন। সবশেষে জানাতে হবে আপনি কেন ‘দিদি নাম্বার ১’ শোয়ে যেতে চান। এই তথ্য দিয়ে ফর্ম সাবমিট করতে হবে। নাম নথিভুক্ত হওয়ার পর যদি আপনি নির্বাচিত হন তাহলে সরাসরি ফাইনাল অডিশনের জন্য ডাকা হবে। শোয়ের কিছু নিয়মকানুনও রয়েছে। তা জানা যাবে https://didino1-loreal.blogspot.com/2023/02/terms-conditions-zee-entertainment.html লিংকে।

 

[আরও পড়ুন: অস্কারে ‘নাতু নাতু’ গানের স্পেশ্যাল পারফরম্যান্স, দুই নায়ক রামচরণ- জুনিয়র NTR নাচবেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement