shono
Advertisement

অবসাদে আত্মহত্যা করতে চেয়েছিলেন! ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক কপিল শর্মা

তাঁর চওড়া হাসির আড়ালে যে এত যন্ত্রণা, অবসাদ লুকিয়ে রয়েছে, তা অনেকেরই অজানা ছিল না।
Posted: 08:40 PM Mar 12, 2023Updated: 08:40 PM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দেশকে হাসাতে ভালবাসেন তিনি। টিভির পর্দায় তাঁর মজার কীর্তিকলাপ দেখে পেটে খিল ধরে যায় দর্শকদের। শরীর ও মন ভাল রাখতে চিকিৎসকরা প্রাণ খুলে হাসার পরামর্শ দিয়ে থাকেন। আর নিখরচায় সেই হাসিরই রসদ জোগান তিনি। কথা হচ্ছে কপিল শর্মার। অথচ শুনলে অবাক হয়ে যাবেন যে এই কপিলই নাকি চূড়ান্ত অবসাদে ভুগছিলেন। এমনকী আত্মহত্যার চিন্তাও মাথায় এসেছিল তাঁর!

Advertisement

হ্যাঁ, কপিল শর্মা (Kapil Sharma) নিজেই জানিয়েছেন এই কথা। তাঁর চওড়া হাসির আড়ালে যে এত যন্ত্রণা, অবসাদ লুকিয়ে রয়েছে, তা অনেকেরই অজানা ছিল না। সম্প্রতি নিজের আপকামিং ছবি ‘জিগাটো’র প্রচারে বেরিয়ে নিজের কঠিন সময়ের কথা তুলে ধরেন তিনি। যাঁরা অবসাদে ভুগছেন তাঁদের পরামর্শ দিতে গিয়ে জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা বলেন, “সেলিব্রিটি হিসেবে আপনি সারাদিন মানুষের মনোরঞ্জন করেন। কিন্তু বাড়ি ফিরে আপনি একা। আর পাঁচটা মানুষের মতো বাইরে ঘোরাফেরার উপায়ও থাকে না। দুই কামরার ফ্ল্যাটের মধ্যেই মুখ বুজে থাকতে হয়। বাইরের অন্ধকার তখন যেন গিলতে আসে। সেই সময় আত্মহত্যার কথাও আমার মাথায় এসেছিল। এমন কেউ ছিল না যার সঙ্গে নিজের এই অনুভূতিটা ভাগ করে নেব।”

[আরও পড়ুন: ‘বনিকে চিনতামই না’, অভিনেতার বিতর্কিত গাড়ি নিয়ে মুখ খুললেন বর্তমান মালিক]

এরপরই তিনি যোগ করেন, “আমি যেখানে বড় হয়েছি, সেখানে মানসিক সুস্থতার বিষয়টা নিয়ে বিশেষ আলোচনা হত না।” কপিলের দাবি, জনপ্রিয়তার শিখরে পৌঁছেই শুধু নয়, ছোটবেলাতেও বিষণ্ণতা গ্রাস করেছিল তাঁকে। তবে এমন পরিস্থিতি অনেক কিছু শিখিয়ে দেয়। পরিবেশ-পরিস্থিতিকে আরও ভালভাবে বুঝতে শেখায়।

উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তি পেয়েছিল কপিল শর্মার ছবি ‘কিস কিসকো প্যায়ার করু।’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ছবিটি। এরপরই আবার রিয়ালিটি শোয়ের সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন। যা নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল কপিলকে। সেই সময়ের অবসাদের কথাই হয়তো এবার প্রকাশ করলেন কমেডিয়ান।

[আরও পড়ুন: এবার শান্তনুর স্ত্রীকে তলব ইডির, স্বামীর গ্রেপ্তারির পর থেকেই বেপাত্তা প্রিয়াঙ্কা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement