shono
Advertisement

‘দিনে ৫ বার নমাজেই শান্তি’, ইসলাম ধর্ম গ্রহণ করে দাবি হিন্দি সিরিয়ালের জনপ্রিয় তারকার

শুধু তাই নয়, গোপনে ইজিপ্টের এক সাংবাদিককে বিয়েও করেছেন তিনি।
Posted: 11:19 AM Mar 29, 2023Updated: 11:19 AM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিলেন খ্রিস্টান, হলেন মুসলিম। ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। জানালেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা (Vivian Dsena)। শুধু তাই নয়, গোপনে ইজিপ্টের এক সাংবাদিককে বিয়েও করেছেন তিনি। রয়েছে চার মাসের কন্যাসন্তান।

Advertisement

ভিভিয়ানের মা হিন্দু ছিলেন, বাবা পর্তুগিজ খ্রিস্টান। বাবার ধর্মই এতদিন মেনে চলতেন অভিনেতা। ‘কসম সে’ ধারাবাহিকের মাধ্যমে সিরিয়ালের জগতে নিজের সফর শুরু করেন। পরে ‘প্যায়ার কি ইয়ে এক কাহানি’, ‘মধুবালা এক ইশক এক জুনুন’, ‘শক্তি অস্তিত্ব কে অ্যাহসাস কি’ সিরিয়ালের মাধ্যমে হিন্দি টেলিভিশনের হার্টথ্রব হয়ে ওঠেন।

[আরও পড়ুন: ‘রাতে আসবেন কফি খেতে…’, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক রবি কিষেণ]

২০১৩ সালে ভিভিয়ান ‘প্যায়ার কি ইয়ে এক কাহানি’ ধারাবাহিকের সহ-অভিনেত্রী ভাহবিজ দোরাবজিকে বিয়ে করেন। ২০১৬ সালে দু’জন বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন। ২০২১ সালে সরকারিভাবে ডিভোর্স হয় ভিভিয়ান ও ভাহবিজের। আর ২০২২ সালেই ইজিপ্টের সাংবাদিক নৌরান আলির সঙ্গে নিকাহ করেন ভিভিয়ান।

অভিনেতা জানান, ২০১৯ সালের রমজান মাসেই তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। দিনে পাঁচবার নমাজ পড়ে প্রবল শান্তি পান। গোপনেই ইসলাম গ্রহণ করেছেন ভিভিয়ান। এমন অভিযোগ উঠেছিল। তবে অভিনেতার মতে এটি সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। সুতরাং এই ধরনের গুজবে তিনি কান দেন না।

[আরও পড়ুন: ‘রাতে আসবেন কফি খেতে…’, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক রবি কিষেণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement