shono
Advertisement

চান ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’র সিক্যুয়েল, একান্ত সাক্ষাৎকারে জানালেন সাগরিকা

সাগরিকার লড়াইয়ে পাশে ছিল সংবাদ প্রতিদিন ও চ্যানেল ১০। তার জন্যও জানালেন ধন্যবাদ।
Posted: 09:21 PM Mar 21, 2023Updated: 10:29 AM Mar 22, 2023

সুপর্ণা মজুমদার: মুক্তির পর সাফল্য। ভারতের পাশাপাশি নরওয়ের বক্স অফিসেও ভাল ব্যবসা করেছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ (Mrs Chatterjee Vs Norway)। এবার ভবিষ্যৎ নিয়ে কী ভাবছেন বাস্তবের ‘মিসেস চ্যাটার্জী’ সাগরিকা চক্রবর্তী (Sagarika Chakraborty)। সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে জানালেন সেকথা।  পাশাপাশি লড়াইয়ের দিনে পাশে থাকার জন্য সংবাদ প্রতিদিন ও চ্যানেল ১০-কে জানালেন ধন্যবাদ।

Advertisement

ছবির সাফল্যের পর চলছে সিক্যুয়েলের ভাবনা চিন্তা। হ্যাঁ, ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’র সিক্যুয়েল তৈরি করার ইচ্ছে হয়েছে সাগরিকার। আর সেকথা তিনি সংবাদ প্রতিদিন ডিজিটালকেই জানালেন। নয়ডা থেকে জুম কলে ধরা দিয়েছিলেন তিনি। সেখানেই বলেন, তাঁর লড়াইয়ের শুধুমাত্র একটি অংশ রানি মুখোপাধ্যায় অভিনীত ছবিতে দেখানো হয়েছে। বাকি কাহিনিও বই আকারে প্রকাশ করতে চান। চান সিক্যুয়েল বানাতে। 

[আরও পড়ুন: বাঙালি দর্শকদের জন্য নতুন চমক, এক ডজন সিনেমা-সিরিজ নিয়ে আসছে ‘ফিল্ম সিন্ডিকেট’]

একান্ত এই সাক্ষাৎকারে স্বামী অনুরূপকে নিয়ে প্রশ্ন করতেই তীব্র প্রতিক্রিয়া দেন সাগরিকা। জানান, সেই সময় তিনি বারবার বলেছিলেন সরকারি নয় বেসরকারি উকিল নিয়োগ করা হোক। কিন্তু তা শোনেননি অনুরূপ। তাঁর কাছে সমস্ত প্রমাণ রয়েছে বলেই জানান সাগরিকা। এমনকী, নরওয়ে সরকারের শিশু অপহরণে স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদেরও সাঁট রয়েছে বলে অভিযোগ করেন তিনি। 

এখনও ডিভোর্স হয়নি সাগরিকা-অনুরূপের। কিন্তু ভবিষ্যতে সে পথেই হাঁটার ইচ্ছে রয়েছে সাগরিকার। তিনি আর স্বামীর মুখ দেখতে চান না। সাগরিকা জানান, আলাদা হওয়ার পর টাকা-পয়সা তো দূরে থাক ছেলে-মেয়েদের খোঁজও নেন না অনুরূপ। অনুরূপ ও তাঁর পরিবারের প্রচুর ‘কেচ্ছা’ রয়েছে। এখনও সন্তানদের সঙ্গে থাকতে পারেন না সাগরিকা। কারণ রোজগারের জন্য তাঁকে থাকতে হয় নয়ডায়। ছেলে ও মেয়ে থাকে বৃদ্ধ মা ও বাবার কাছে।  ভবিষ্যতে ছেলে-মেয়েদের নিজের কাছে এনে রাখতে চান  সাগরিকা। চান নিজের শর্তে বাঁচতে। 

দেখুন ভিডিও –

[আরও পড়ুন: বিমানবন্দরে ঢুকতে গিয়ে বাধা পেলেন করণ জোহর! ঠিক কী ঘটল পরিচালকের সঙ্গে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার