shono
Advertisement

তারাতলায় মর্মান্তিক পথ দুর্ঘটনা, স্কুল ছাত্রীকে পিষে দিল বেপরোয়া ক্রেন

ঘটনাস্থলেই মৃত্যু ওই কিশোরীর। The post তারাতলায় মর্মান্তিক পথ দুর্ঘটনা, স্কুল ছাত্রীকে পিষে দিল বেপরোয়া ক্রেন appeared first on Sangbad Pratidin.
Posted: 10:12 AM Apr 07, 2018Updated: 12:52 PM Jun 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুদের সঙ্গে স্কুলে যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা। অষ্টম শ্রেণির এক ছাত্রীকে পিষে দিল একটি ক্রেন। ঘটনাস্থলেই মারা গেল ওই কিশোরী। শনিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে বেহালার তারাতলায়। তারাতলা থেকে মাঝেরহাট যাওয়ার রাস্তায় বন্ধ যান চলাচল।

Advertisement

[হাতে লেখা ডেথ সার্টিফিকেট চাই, মৃতদেহ ফেরাল কেওড়াতলা শ্মশান]

চার-চারটি রাস্তার সংযোগস্থল। দক্ষিণ শহরতলির ব্যস্ততম এলাকা তারাতলা। এই এলাকায় রাস্তায় গাড়ির চাপ এতটাই বেশি, যে বাম আমলে একটি ফ্লাইওভার তৈরি করা হয়। ফ্লাইওভার হওয়ার পর যানজট কিছুটা কমেছে ঠিকই। কিন্তু, ফ্লাইওভারে এক পাশের সরু রাস্তা দিয়ে পণ্যবাহী ছয় চাকার লরি, ম্যাটাডোরে চলাচলের বিরাম নেই। রাতের দিকে অতিরিক্ত যাত্রী পাওয়ার আশায়  ওই রাস্তা দিয়ে বাসও চলে। এখন তো আবার মেট্রোর কাজে জন্য তারাতলা থেকে চৌরাস্তা পর্যন্ত ডায়মন্ড হারবার রোডে যানজট লেগেই থাকে। তার উপর তারাতলার রাস্তার একটি লেন বন্ধ করে জলের পাইপলাইন বসানোরও কাজ চলছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তারাতলার যান নিয়ন্ত্রণে তেমন সক্রিয়তা দেখায় না ট্রাফিক পুলিশও। তারই মাশুল দিতে হল অষ্টম শ্রেণির এক ছাত্রীকে। স্কুলে যাওয়ার পথে ক্রেনের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল তার।

[মরা মানুষকে বাঁচিয়ে তোলার ‘ফর্মুলা’ জেনে ফেলেছিলেন বেহালার শুভব্রত]

কীভাবে ঘটল এই মর্মান্তিক দুর্ঘটনা? রোজকার মতোই শনিবার সকালে বন্ধুর সঙ্গে হেঁটেই স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তারাতলা মোড়ের কাছে যখন রাস্তা পেরোতে যায় সে, তখন ডায়মন্ড হারবার দিয়ে দ্রুত গতিতে এক ক্রেনের আসছিল। ক্রেনটিকে পাশ কাটাতে গিয়ে রাস্তাতেই পড়ে যায় ওই স্কুলছাত্রী। দ্রুত গতিতে আসা ক্রেনটি তাকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই কিশোরীর। ঘটনার পর উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। দুর্ঘটনাস্থলটি ঘিরে রেখেছে পুলিশ। তারাতলা থেকে মাঝেরহাট যাওয়ার রাস্তার বন্ধ যান চলাচল।

এই সেই ঘাতক ক্রেন-

ছবি ও ভিডিও: পিন্টু প্রধান

[সমর-খোকনের পরিবারের হাতে ক্ষতিপূরণের চেক, চাকরির আশ্বাস মুখ্যমন্ত্রীর]

The post তারাতলায় মর্মান্তিক পথ দুর্ঘটনা, স্কুল ছাত্রীকে পিষে দিল বেপরোয়া ক্রেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement