shono
Advertisement

কলকাতা মেডিক্যাল কলেজে আগুন আতঙ্ক, ঘটনাস্থলে দমকলবাহিনী

আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। The post কলকাতা মেডিক্যাল কলেজে আগুন আতঙ্ক, ঘটনাস্থলে দমকলবাহিনী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:52 PM Feb 02, 2020Updated: 07:55 PM Feb 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা মেডিক্যাল কলেজ হাতপাতালে আগুন আতঙ্ক। রবিবার সন্ধেয় মেডিক্যাল কলেজের বিল্ডিংয়ের সিসিইউ বিভাগে আগুনের ফুলকি দেখতে পান কর্তব্যরত কর্মীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। তবে আগুন ছড়িয়ে পড়ার আগেই তা নিয়ন্ত্রণে আনেন হাসপাতাল কর্মীরা।

Advertisement

[আরও পড়ুন: বাজেট বক্তৃতায় রাজ্য সরকারের পরামর্শ নেবেন না রাজ্যপাল! দিলেন তাৎপর্যপূর্ণ ইঙ্গিত]

হাসপাতাল সূত্রে খবর, এদিন সন্ধেয় সিসিইউ-তে থাকা কম্পিউটর থেকে আগুনের স্ফুলিঙ্গের সৃষ্টি হয়। তারপরই ছড়িয়ে পড়ে আগুন আতঙ্ক। বিল্ডিংয়ের নিচে জড়ো হয়ে যান হাসপাতালের অন্যান্য কর্মীরা। খবর দেওয়া হয় দমকলেও। তবে এক মুহূর্ত দেরি না করে ঘটনাস্থলে উপস্থিত কর্মীরাই আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে মেডিক্যাল কলেজে এসে পৌঁছায় দমকলের দুটি ইঞ্জিন। আর কোনও স্থান আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে এসে পৌঁছেছেন হাসপাতালের ঊর্ধ্বতন কর্তৃপক্ষও। তাঁরা ও দমকল কর্মীরা সিসিইউ-তে গিয়ে গোটা বিষয়টি খতিয়ে দেখছেন।

কীভাবে আগুন লাগল, সে কারণ অবশ্য এখনও পর্যন্ত স্পষ্ট নয়। দমকল কর্মীদের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই অগ্নিকাণ্ডের আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে হাসপাতাল কর্মীরা জানিয়েছেন, সমস্ত রোগী নিরাপদেই আছেন। কাউকেই নিজেদের স্থান থেকে সরানোর প্রয়োজন হয়নি। তবে আচমকা আগুন লাগার খবর কানে যেতেই ত্রস্ত হয়ে পড়েন রোগীর পরিবারের সদস্যরা। কিন্তু হাসপাতাল কর্মীদের তৎপরতায় বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে।

[আরও পড়ুন: একরত্তিকে নিয়ে নানা হাসপাতাল ঘুরে হন্যে পরিবার, সাড়ে ৮ ঘণ্টা পর মিলল পরিষেবা]

The post কলকাতা মেডিক্যাল কলেজে আগুন আতঙ্ক, ঘটনাস্থলে দমকলবাহিনী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement