shono
Advertisement

কেমন হবে শেফ ঋত্বিকের ‘মাছের ঝোল’-এর রেসিপি?

'মাছের ঝোল'-এর ফার্স্ট লুক The post কেমন হবে শেফ ঋত্বিকের ‘মাছের ঝোল’-এর রেসিপি? appeared first on Sangbad Pratidin.
Posted: 11:17 AM Jun 11, 2017Updated: 12:58 PM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’, ‘ডার্ক চকোলেট’ থেকে ‘পোস্ত’, বাংলা ছবির টাইটেলে বারবার উঠে এসেছে বিভিন্ন খাবারের নাম। কখনও ছবির বিষয়বস্তুর স্বার্থে নামকরণ কখনও বা খাবারের নাম থেকেই ছবির মুখ্য চরিত্রের নাম। সেই তালিকায় নয়া সংযোজন প্রতীম ডি গুপ্তর পরবর্তী ছবি ‘মাছের ঝোল’। প্রকাশিত হল ছবির ফার্স্ট লুক।

Advertisement

ছবির মুখ্য চরিত্র দেব ডি। একদিন বড় শেফ হওয়ার স্বপ্ন দেখে সে। আর সেই স্বপ্নকে সঙ্গী করেই ঘর ছেড়ে বেরিয়ে পড়ে দেব। নানা ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে যেতে যেতে অবশেষে প্যারিসের এক পাঁচতারা হোটেলের মাস্টার শেফ হয়ে ওঠার কাহিনিই ছবির চিত্রনাট্যে। তাঁর সিগনেচার ডিশ মাছের ঝোল। তাঁর বানানো মাছের ঝোলের রেসিপি প্যারিসেও জনপ্রিয়। দেবের চরিত্রে দেখা যাবে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। পরিচালক প্রতীম ডি গুপ্তর আগের ছবি ‘সাহেব বিবি গোলাম’-এ এক ট্যাক্সি চালকের চরিত্রে দেখা গিয়েছিল ঋত্বিককে। চিত্রসমালোচক থেকে সাধারণ দর্শক তাঁর প্রশংসায় পঞ্চমুখ সকলেই। এবার পোস্টারে শেফের লুকে তিনি ধরা দিলেন একেবারে অন্য মেজাজে। শেফের পোশাকে ঋত্বিক, হাতে আবার মাছ।

[জানেন, কেন শাড়ি পরা ছবির জন্যও ট্রোলড হতে হল রবিনাকে?]

এই ছবিতে ঋত্বিকের স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে পাওলি দামকে আর মায়ের চরিত্রে অভিনয় করেছেন মমতা শংকর। এছাড়াও এই ছবিতে একজন সাংবাদিক, পলাশের চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী ও দেবের সহকর্মী ম্যাগির চরিত্রে দেখা যাবে শৌরসেনীকে। তবে যাঁর সিগনেচার ডিশ মাছের ঝোল অর্থাৎ ঋত্বিক তিনি নাকি রিয়েল লাইফে রান্না করতে নয়, খেতেই বেশি ভালবাসেন। একটা সময় যখন একা থাকতেন তখন নিজেই রান্না করতেন ঋত্বিক কিন্তু যে দুটি ডিশ জীবনেও তাঁর দ্বারা হয়নি তার মধ্যে অন্যতম মাছের ঝোল।

[বিয়ের আগে সহবাসে কোন আপত্তি নেই অভিনেত্রী সায়নী ঘোষের]

ছবির শ্যুটিং হয়েছে কলকাতা ও প্যারিসে। আপাতত ছবি তৈরির কাজ শেষ, এখন সময় প্রচারের। আগামী ১১ই আগস্ট মুক্তি পেতে চলেছে ‘মাছের ঝোল’। এখন অপেক্ষা দেখার কতটা সুস্বাদু ‘মাছের ঝোল’ বানাতে পেরেছেন ঋত্বিক।

The post কেমন হবে শেফ ঋত্বিকের ‘মাছের ঝোল’-এর রেসিপি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement