shono
Advertisement
CFL 2024

উয়াড়িকে গোলের মালা পরিয়ে কলকাতা লিগ শুরু মহামেডান স্পোর্টিংয়ের

ম্যাচে দাপট দেখিয়ে হাফ ডজন গোল দিল সাদা-কালো ব্রিগেড।
Published By: Krishanu MazumderPosted: 09:29 PM Jun 25, 2024Updated: 06:09 PM Jun 26, 2024

মহামেডান স্পোর্টিং-৬ উয়াড়ি-০
(সজল-২, অ্যাশলে, জেমস, কিমা-২)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা লিগের (CFL 2024) উদ্বোধনী ম্যাচ দাপটের সঙ্গে জিতে নিল মহামেডান স্পোর্টিং। স্কোরলাইন দেখে মনে হবে টেনিসের ফলাফল। প্রথমার্ধে একটি গোল করে রেড রোডের ধারের দল। দ্বিতীয়ার্ধে মহামেডান স্পোর্টিং পাঁচটি গোল করে ম্যাচ নিয়ে যায় নিজেদের সাজঘরে।  
এবারের কলকাতা প্রিমিয়ার লিগের বল গড়াল মঙ্গলবারই। কিশোর ভারতী স্টেডিয়ামে বর্ণময় উদ্বোধনী অনুষ্ঠান হয়। জিৎ গঙ্গোপাধ্যায় পারফর্ম করেন। সুরটা ধরে দেন তিনিই। 
পরে মহামেডান স্পোর্টিং দুদ্দাড়িয়ে শুরু করেন। জোড়া গোল করেন সাদা-কালোর সজল বাগ ও কিমা। বাকি দুটি গোল করেন জেমস ও অ্যাশলে। স্কোরলাইন বলছে মহামেডান স্পোর্টিং ৬ উয়াড়ি ০। তবে সাদা-কালো শিবির আরও গোলের সুযোগ তৈরি করেছিল। সেগুলো থেকে গোল হলে স্কোরলাইন আরও হৃষ্টপুষ্ট হতেই পারত।

Advertisement

[আরও পড়ুন: মর্মান্তিক! হঠাৎ হাত ফসকাল ট্রেডমিলে, বহুতলে জিমের জানলা গলে পড়ে মৃত্যু তরুণীর!]

 

প্রথমার্ধের থেকে দ্বিতীয়ার্ধে সাদা-কালো শিবিরের খেলা আরও উজ্জ্বল হয়। গতবারের লিগ চ্যাম্পিয়নরা কিন্তু অন্যান্য দলগুলোকে বেশ বেগ দেবে বলেই মনে হচ্ছে। অন্তত প্রথম ম্যাচ দেখার পরে এমনটাই মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা। 
মরশুমের প্রথম ম্যাচ। শুরুর দিকে জড়তা একটা থাকে। উয়াড়ি সেভাবে অনুশীলন করে নামতে পারেননি। ফলে দুদলের মধ্যে পার্থক্যটা সহজেই বোঝা যাচ্ছিল।
মহামেডান স্পোর্টিংয়ের সজল বাগ ৩৩ মিনিটে গোলের দরজা খোলেন। সজলের প্রথম গোলটিন বেশ ভালো।  বিরতির পর দ্বিতীয়ার্ধে মহামেডান আরও ভয়ংকর হয়ে ওঠে। দ্বিতীয়ার্ধে সজল বাগ দ্বিতীয় গোলটি করেন। ৫৫ মিনিটে দূরপাল্লার শটে দ্বিতীয় গোলটি করেন সজল বাগ। ৬৬ মিনিটে অ্যাশলে তৃতীয় গোলটি করেন। মুম্বইয়ের খেলোয়াড় অ্যাশলে। দুর্দান্ত ফিনিশ করেন তিনি। তার পরে উয়াড়ির রক্ষণের দুর্বলতার সুযোগ নিয়ে গোল করে যান জেমস ও কিমা। কিমা জোড়া গোল করেন। লিগ যত এগোবে মহামেডানের খেলা আরও ক্ষুরধার হবে।  

[আরও পড়ুন: গোপনে ইজরায়েলকে অস্ত্র দেবে ভারত? প্রাক্তন ইজরায়েলি দূতের মন্তব্যে জল্পনা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement