shono
Advertisement
Cristiano Ronaldo

'এটাই শেষ ইউরো', পেনাল্টি মিসের পর অবসর জল্পনা উসকে জানিয়ে দিলেন রোনাল্ডো

চলতি ইউরোর কোয়ার্টার ফাইনালে উঠেছে পর্তুগাল। কিন্তু শেষ ষোলোর ম্যাচে পেনাল্টি মিস করেন সিআর সেভেন। ম্যাচ শেষ হওয়ার পরেই তিনি জানিয়ে দেন, এটাই তাঁর শেষ ইউরো কাপ। পরের ইউরোপ সেরার টুর্নামেন্টে পর্তুগালের জার্সিতে আর দেখা যাবে না রোনাল্ডোকে। 
Published By: Anwesha AdhikaryPosted: 08:09 AM Jul 02, 2024Updated: 01:56 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউরো থেকে অবসর ঘোষণা করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সোমবার স্লোভেনিয়াকে টাইব্রেকারে হারিয়ে মেগা টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে পর্তুগাল। সেই ম্যাচে পেনাল্টি মিস করেন সিআর সেভেন। ম্যাচ শেষ হওয়ার পরেই তিনি জানিয়ে দেন, এটাই তাঁর শেষ ইউরো। পরের ইউরোপ সেরার টুর্নামেন্টে পর্তুগালের জার্সিতে আর দেখা যাবে না রোনাল্ডোকে। এই ঘোষণার পরে জল্পনা উসকে গেল, তাহলে কি এবার পাকাপাকিভাবে দেশের জার্সি তুলে রাখার কথা ভাবছেন সিআর সেভেন?

Advertisement

সোমবার ইউরোর (Euro Cup 2024) ম্যাচে পর্তুগালের সঙ্গে পাল্লা দিয়ে লড়াই চালিয়ে যায় স্লোভেনিয়া। নির্ধারিত ৯০ মিনিটে গোল করতে পারেনি কোনও দল। ম্যাচ অতিরিক্ত সময়ে গড়াতেই পেনাল্টি আদায় করে নেন পর্তুগালের দিয়েগো জোটা। কিন্তু শট নিতে এসে মিস করেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী। হতাশায় মাঠের মধ্যেই কেঁদে ফেলেন। তবে ওই ম্যাচেই শাপমুক্তি। টাইব্রেকার মারতে এসে নিখুঁত শটে বল জড়িয়ে দেন গোলের জালে। সঙ্গে হাত জোড় করে ক্ষমা চেয়ে নেন সমর্থকদের কাছেও। তখনও দেখা গেল, চিকচিক করছে পর্তুগিজ মহাতারকার চোখের কোণা। 

[আরও পড়ুন: গ্রুপ পর্বে জয়ের হ্যাটট্রিক, কোপার শেষ আটে পৌঁছল অপ্রতিরোধ্য উরুগুয়ে

ম্যাচের পরে অবশ্য ভক্তদের মধ্যে আবেগের বিস্ফোরণ ঘটালেন সিআর সেভেন (Cristiano Ronaldo)। কান্নাভেজা গলায় জানিয়ে দিলেন, "এটা অবশ্যই আমার শেষ ইউরো। তবে সেই জন্য আমি আবেগপ্রবণ হয়ে পড়ছি না। যেভাবে সকলে আমাদের সমর্থন করছেন, সেই দেখে আমি আপ্লুত। ভক্তদের বলতে চাই, আমি অত্যন্ত দুঃখিত। এই জার্সিতে আমি সবসময় নিজের সেরাটা দিয়েছি। সারা জীবন সেটাই করে যাব।"

রোনাল্ডোর এই ঘোষণার পরেই ফুটবলপ্রেমীদের মধ্যে জল্পনা, তাহলে কি একপ্রকার অবসর ঘোষণা করে ফেললেন আল নাসের তারকা? ৩৯ বছর বয়সি রোনাল্ডোর পক্ষে আগামী বিশ্বকাপ পর্যন্ত খেলা চালিয়ে যাওয়া কার্যত অসম্ভব বলেই মত বিশেষজ্ঞদের। তাহলে কি ইউরো কাপেই রোনাল্ডোকে শেষবার দেখছেন ভক্তরা? প্রশ্ন তুলে দিলেন সিআর সেভেন নিজেই। 

[আরও পড়ুন: পেনাল্টি মিস রোনাল্ডোর, নাটকীয় টাইব্রেকারে স্লোভেনিয়াকে হারিয়ে ইউরোর কোয়ার্টারে পর্তুগাল

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শট নিতে এসে মিস করেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী। হতাশায় মাঠের মধ্যেই কেঁদে ফেলেন।
  • ম্যাচের পরে অবশ্য ভক্তদের মধ্যে আবেগের বিস্ফোরণ ঘটালেন সিআর সেভেন।
  • রোনাল্ডোর এই ঘোষণার পরেই ফুটবলপ্রেমীদের মধ্যে জল্পনা, তাহলে কি একপ্রকার অবসর ঘোষণা করে ফেললেন আল নাসের তারকা?
Advertisement